বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > ভিডিও- সুপারম্যান হয়ে পঞ্জাবের স্মরণীয় জয়ের নায়ক হলেন মায়াঙ্ক আগরওয়াল
মায়াঙ্ক আগরওয়াল
মায়াঙ্ক আগরওয়াল

ভিডিও- সুপারম্যান হয়ে পঞ্জাবের স্মরণীয় জয়ের নায়ক হলেন মায়াঙ্ক আগরওয়াল

প্লে-অফে যাওয়ার সম্ভাবনা জিইয়ে রাখল কিংস ইলেভেন। 

ব্যাট হাতে মুম্বইয়ের বিরুদ্ধে তেমন রান পাননি। মাত্র ১০ বলে ১১ রান করে আউট হন মায়াঙ্ক আগরওয়াল। স্বভাবতই প্রথম সুপার ওভারে ডাক পড়েনি তাঁর। নিকোলাস পূরানের সঙ্গে ওপেন করতে যান কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল। 

সেই সুপার ওভার টাই হল আর তারপরেই মাত্র মিনিট দশেকের মধ্যে রাতের নায়ক হলেন মায়াঙ্ক আগরওয়াল। দ্বিতীয় সুপারওভারের শেষ বলে ক্রিস জর্ডনের বলে সপাটে মারলেন কায়রন পোলার্ড। যখন মনে হচ্ছিল এটিতে ছক্কা নিশ্চিত তখনই অতিমানবীয় সেভ করলেন মায়াঙ্ক আগরওয়াল। 

বলটিকে ঝাঁপিয়ে গোলরক্ষকের মতো ফিস্ট করে বাউন্ডারির এপারে পাঠিয়ে নিশ্চিত ভাবে চার রান বাঁচান তিনি। সেই মুহূর্ত অবধি পঞ্জাবের বডি ল্যাঙ্গোয়েজ ছিল নেতিবাচক। কিন্তু মায়াঙ্কের ওই সুপারম্যান সেভের পরেই চাঙ্গা হয়ে উঠল রাহুল বাহিনী।

দ্বিতীয় সুপার ওভারে পঞ্জাবের হয়ে ব্যাট করতে আসেন ইউনিভার্স বস ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়াল। ট্রেন্ট বোল্টের প্রথম বলেই বিশাল ছক্কা মেরে পঞ্জাবকে এগিয়ে দেন গেইল। চার মেরে জয়সূচক রান করেন মায়াঙ্ক আগরওয়াল। ৪৪ ওভার পর অবশেষে গতবারের চ্যাম্পিয়ন দলকে হারিয়ে বহুমূল্য দুটি পয়েন্ট তুলে নিল পঞ্জাব। জিইয়ে রাখল প্লে-অফের যাওয়ার সম্ভাবনা। এর আগেও অনবদ্য সেভ করেছিলেন নিকোলাস পূরান। কিন্তু পরিস্থিতির পরিপ্রিক্ষিতে নিশ্চিত ভাবেই ক্রিকেটপ্রমীদের মনের মনিকোঠায় বন্দি হয়ে থাকবে মায়াঙ্ক আগরওয়ালের এই অনবদ্য ফিল্ডিং শৈলী। 

 

বন্ধ করুন