বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > WIPL: শেষ ওভারে ৪ উইকেট খোয়াল ট্রেলব্লেজার্স, লড়াইয়ে রাখল মন্ধনার হাফ-সেঞ্চুরি
স্মৃতি মন্ধনা। ছবি- আইপিএল।
স্মৃতি মন্ধনা। ছবি- আইপিএল।

WIPL: শেষ ওভারে ৪ উইকেট খোয়াল ট্রেলব্লেজার্স, লড়াইয়ে রাখল মন্ধনার হাফ-সেঞ্চুরি

  • ৫ উইকেট নিয়ে ম্যাচ হরমনপ্রীতদের নাগালে রাখলেন রাধা যাদব।

স্মৃতি মন্ধনা ও দিয়েন্দ্রা ডটিনের ওপেনিং জুটি শক্ত ভিতে বসিয়ে দেয় দলকে। তা সত্ত্বেও উপযুক্ত মঞ্চটাকে যথাযথ ব্যাবহার করতে পারেনি ট্রেলব্লেজার্স। ফলে সুপারনোভাসের বিরুদ্ধে মেয়েদের আইপিএলের ফাইনালে সম্ভাবনা জাগিয়েও বড় রানের ইমারত গড়া সম্ভব হয়নি তাদের পক্ষে।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ট্রেলব্লেজার্স একসময় ওপেনিং জুটিতে ৭১ রান তুলে ফেলে। সেখান থেকে তারা নির্ধারিত ২০ ওভারে ইনিংস শেষ করে ৮ উইকেটে ১১৮ রানে। শেষ ওভারে ৪ উইকেট খোয়াতে হয় মন্ধনাদের। রাধা যাদব একাই পাঁচ উইকেট নিয়ে ম্যাচ হরমনপ্রীতদের অনুকূলে এনে দেন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিয়েন্দ্র ডটিন ৩২ বলে ২০ রানের সতর্ক ইনিংস খেলে আউট হন। স্মৃতি মন্ধনা সাজঘরে ফেরার আগে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৬৮ রান করে স্টাম্প আউট হন।

রিচা ঘোষ ১০ ও দীপ্তি শর্মা ৯ রান করেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি। হার্লিন দেওয়ল ৪, সোফি এললেস্টোন ১ ও ঝুলন গোস্বামী ১ রান করে আউট হন। রাধা যাদবের শেষ ওভারে একটি রান-আউটসহ চারটি উইকেট পড়ে। রাধা ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৫টি উইকেট নেন। রাধাই প্রথম ক্রিকেটার, যিনি মেয়েদের আইপিএলে ৫ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন।

বন্ধ করুন