বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > WIPL: শেষ ওভারে ৪ উইকেট খোয়াল ট্রেলব্লেজার্স, লড়াইয়ে রাখল মন্ধনার হাফ-সেঞ্চুরি

WIPL: শেষ ওভারে ৪ উইকেট খোয়াল ট্রেলব্লেজার্স, লড়াইয়ে রাখল মন্ধনার হাফ-সেঞ্চুরি

স্মৃতি মন্ধনা। ছবি- আইপিএল।

৫ উইকেট নিয়ে ম্যাচ হরমনপ্রীতদের নাগালে রাখলেন রাধা যাদব।

স্মৃতি মন্ধনা ও দিয়েন্দ্রা ডটিনের ওপেনিং জুটি শক্ত ভিতে বসিয়ে দেয় দলকে। তা সত্ত্বেও উপযুক্ত মঞ্চটাকে যথাযথ ব্যাবহার করতে পারেনি ট্রেলব্লেজার্স। ফলে সুপারনোভাসের বিরুদ্ধে মেয়েদের আইপিএলের ফাইনালে সম্ভাবনা জাগিয়েও বড় রানের ইমারত গড়া সম্ভব হয়নি তাদের পক্ষে।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ট্রেলব্লেজার্স একসময় ওপেনিং জুটিতে ৭১ রান তুলে ফেলে। সেখান থেকে তারা নির্ধারিত ২০ ওভারে ইনিংস শেষ করে ৮ উইকেটে ১১৮ রানে। শেষ ওভারে ৪ উইকেট খোয়াতে হয় মন্ধনাদের। রাধা যাদব একাই পাঁচ উইকেট নিয়ে ম্যাচ হরমনপ্রীতদের অনুকূলে এনে দেন।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

দিয়েন্দ্র ডটিন ৩২ বলে ২০ রানের সতর্ক ইনিংস খেলে আউট হন। স্মৃতি মন্ধনা সাজঘরে ফেরার আগে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৫টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৬৮ রান করে স্টাম্প আউট হন।

রিচা ঘোষ ১০ ও দীপ্তি শর্মা ৯ রান করেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি। হার্লিন দেওয়ল ৪, সোফি এললেস্টোন ১ ও ঝুলন গোস্বামী ১ রান করে আউট হন। রাধা যাদবের শেষ ওভারে একটি রান-আউটসহ চারটি উইকেট পড়ে। রাধা ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৫টি উইকেট নেন। রাধাই প্রথম ক্রিকেটার, যিনি মেয়েদের আইপিএলে ৫ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন মমতার বিরুদ্ধে মানহানির মামলায় ১১ কোটি দিতে হবে, দাবি করলেন রাজ্যপাল বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.