বাংলা নিউজ > ময়দান > চাটার্ড বিমানে CPL থেকে IPL-এর আঙিনায় ঢুকে পড়লেন রাসেলরা, যোগ দিলেন KKR শিবিরে
আমিরশাহি পৌঁছে গেলেন নারিনরা। ছবি- কেকেআর।
আমিরশাহি পৌঁছে গেলেন নারিনরা। ছবি- কেকেআর।

চাটার্ড বিমানে CPL থেকে IPL-এর আঙিনায় ঢুকে পড়লেন রাসেলরা, যোগ দিলেন KKR শিবিরে

  • দুই ক্যারিবিয়ান তারকার সঙ্গে আবু ধাবি পৌঁছে গিয়েছেন টিম সেফার্ত।

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের পাট চুকিয়ে আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। বৃহস্পতিবার সন্ধ্যায় আমিরশাহি পৌঁছন কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবিয়ান তারকারা। তাঁদের সঙ্গেই আবু ধাবির টিম হোটেলে পৌঁছে গিয়েছেন নিউজিল্যান্ডের টিম সেফার্ত। তিনিও ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে প্রস্তুতি সেরেই কেকেআর শিবিরে যোগ দিলেন।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস থেকে চাটার্ড বিমানে আবু ধাবি পৌঁছন রাসেলরা। দ্রে রাস জামাইকা তালাওয়াজের হয়ে সিপিএলে মাঠে নামেন। নারিন ও সেফার্ত প্রতিনিধিত্ব করেন কেকেআর মালিক শাহরুখ খানের অপর ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে।

তিন ক্রিকেটারের সঙ্গে আমিরশাহি পৌঁছে গিয়েছেন অ্যানালিস্ট এআর শ্রীকান্ত। রাসেলদের বিমান স্পেনের মালাগায় জ্বালানি ভরার জন্য একবার অবতরণ করে। সেখান থেকে সরাসরি আবু ধাবিতে পৌঁছন ক্রিকেটাররা।

স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছ'টা নাগাদ আবু ধাবির রয়্যাল জেট প্রাইভেট ফেসালিটিতে বিমান অবতরণের পর ক্রিকেটারদের করোনা টেস্ট করা হয়। তার পরেই টিম হোটেলে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে চলে যান রাসেলরা। কোয়ারান্টাইন থেকে বেরোনোর পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন নারিনরা।

কলকাতা নাইট রাইডার্স ২০ সেপ্টেম্বর আমিরশাহি লেগের প্রথম ম্যাচে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে।

বন্ধ করুন