বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: ঠিক যেন সিনেমার স্ক্রিপ্ট, একেবারে শেষে নাম উঠল অর্জুন তেন্ডুলকরের, কিনে নিল মুম্বই
অর্জুন তেন্ডুলকর। ছবি- বিসিসিআই।
অর্জুন তেন্ডুলকর। ছবি- বিসিসিআই।

IPL 2021 Auction: ঠিক যেন সিনেমার স্ক্রিপ্ট, একেবারে শেষে নাম উঠল অর্জুন তেন্ডুলকরের, কিনে নিল মুম্বই

  • বাবার আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিয়ে নজির গড়লেন জুনিয়র তেন্ডুলকর।

এবছর আইপিএল নিলামের জন্য অর্জুন তেন্ডুলকর নিজের নাম নথিভুক্ত করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে যায় যে, সচিনের ছেলেকে দলে নেওয়ার জন্য অপেক্ষা করছে মুম্বই ইন্ডিয়ান্স। কাকতলীয় হলেও অর্জুন শেষমেশ যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সেই।

তেন্ডুলকরের মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়া দেখে মনে হতেই পারে যে, সাজানো স্ক্রিপ্ট অনুযায়ী আইপিএল দলে ঢুকে পড়লেন সচিন পুত্র। কেননা, নিলামের একেবারে শেষ নাম ছিল তেন্ডুলকরের। কোটা পূর্ণ করার জন্য মুম্বই অপেক্ষা করছিল তাঁর জন্য।

বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজি তাদের স্কোয়াডের কোটা পূর্ণ করে ফেলেছিল। বিসিসিআইয়ের তরফে ফ্র্যাঞ্চাইজিদের অনুরোধ করা হয় ব়্যাপিড পর্বে দলে নিতে ইচ্ছুক ক্রিকেটারদের তালিকা জমা দেওয়ার। শেষ রাউন্ডে যখন তেন্ডুলকরের নাম নিলামের জন্য ঘোষণা করা হয়, তখন মুম্বইয়ের কোটা পূর্ণ করতে দরকার ছিল মাত্র ১ জন ক্রিকেটারের। আরসিবি ও রাজস্থান ছাড়া বাকি সব দল তাদের কোটা পূর্ণ করে ফেলেছে ততক্ষণে।

এই অবস্থায় মু্ম্বই একমাত্র বিডার হিসেবে ২০ লক্ষ টাকার বেস প্রাইসেই অর্জুন তেন্ডুলকরকে দলে নেয় এবং ২৫ জনের কোটা পূর্ণ করে।

জুনিয়র তেন্ডুলকর মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়া মাত্রই নজির গড়েন। ক্রিকেটার হিসেবে একই আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে বাবা-ছেলের প্রতিনিধিত্ব করার নজির ইন্ডিয়ান প্রিমিয়র লিগে এই প্রথম।

বন্ধ করুন