বাংলা নিউজ > ময়দান > মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়ে উচ্ছ্বসিত অর্জুন, দেখুন ভিডিও বার্তায় কী বললেন জুনিয়র তেন্ডুলকর
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।
অর্জুন তেন্ডুলকর। ছবি- টুইটার।

মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়ে উচ্ছ্বসিত অর্জুন, দেখুন ভিডিও বার্তায় কী বললেন জুনিয়র তেন্ডুলকর

  • সচিনের ছেলের স্কিল নিয়ে আশাবাদী টিম মালিক।

অর্জুন তেন্ডুলকরের মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চা হলেও, তা নিয়ে বিশেষ মাথাব্যথা নেই সচিন পুত্রের। বরং আর পাঁচজন ঘরোয়া ক্রিকেটারের মতোই আইপিএলের আঙিনায় মাথা গলিয়ে দেওয়ার উচ্ছ্বাস ধরা পড়ল তাঁর গলায়।

এবার আইপিএল নিলামে মুম্বই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকায় কিনে নেয় জুনিয়র তেন্ডুলকরকে। অর্জুনকে দলে নেওয়ার পর মুম্বই শিবিরেও রীতিমতো উচ্ছ্বাস ধরা পড়ে। সেটা অবশ্য স্বাভাবিকও। কেননা, অর্জুন দীর্ঘদিন মুম্বই শিবিরের সঙ্গে যুক্ত। মুম্বইয়ের নেট বোলার হিসেবে নিয়মিত দেখা যায় তাঁকে।

সেকারণেই এমআই পল্টনদের তরফে সোশ্যাল মিডিয়ায় দাবি করা হয় যে, প্রতিভা খুঁজে বার করা ও পরিচর্যার পর অর্জুনকে দলে নিতে পারায় তারা খুশি। ফ্র্যাঞ্চইজি মালিক আকাশ আম্বানি স্পষ্ট জানালেন, অর্জুন একজন বাঁ-হাতি পেসার যাঁর ব্যাটের হাতটাও ভালো। বাঁ-হাতি পেসার অল-রাউন্ডার খুব বেশি পাওয়া যায় না। সেই সঙ্গে তিনি আশা করছেন যে, অর্জুন ভবিষ্যতে মুম্বই ইন্ডিয়ান্সের পরিবেশ ও পরিকাঠামো যথাযখ ব্যবহার করে নিজেকে পরিণত করে তুলবেন।

অর্জুন নিয়ে এক ভিডিও বার্তায় বলেন, 'ছেলেবেলা থেকেই আমি মুম্বই ইন্ডিয়ান্সের একনিষ্ঠ অনুরাগী। আমি কোচ, মালিক ও সাপোর্ট স্টাফদের কৃতজ্ঞতা জানাচ্ছি আমার উপর আস্থা রাখার জন্য। আমি এমআই পল্টনে যোগ দেওয়ার কথা ভেবে রোমাঞ্চিত। ব্লু অ্যান্ড গোল্ড জার্সি গায়ে চাপানোর জন্য তর সইছে না।'

বন্ধ করুন