বাংলা নিউজ > ময়দান > IPL 2021 auction: প্রাক্তন KKR তারকার জন্য ‘মিনি নিলাম’-এ ৩ কোটি টাকা কম পাবে চেন্নাই!
‘মিনি নিলাম’-এর তিন কোটি টাকা কমে গেল চেন্নাইয়ের ঝুলি থেকে! (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
‘মিনি নিলাম’-এর তিন কোটি টাকা কমে গেল চেন্নাইয়ের ঝুলি থেকে! (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

IPL 2021 auction: প্রাক্তন KKR তারকার জন্য ‘মিনি নিলাম’-এ ৩ কোটি টাকা কম পাবে চেন্নাই!

  • চেন্নাইয়ের হাতে কমে গিয়েছে টাকা।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ইতিহাসে এই মুহূর্তে সবথেকে দল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইকে সবথেকে কাছে আছে চেন্নাই সুপার কিংস। আইপিএলের ১৩ তম সংস্করণে খারাপ পারফরম্যান্সের পরে আসন্ন মরশুমে অবশ্যই ভালো পারফরম্যান্স করার জন্য মুখিয়ে রয়েছে চেন্নাই। আসন্ন আইপিএলের মিনি নিলামে দল গোছানোর জন্য ২২.৯ কোটির পরিবর্তে সিএসকের ঝুলিতে রয়েছে মাত্র ১৯.৯ কোটি।

সূত্রের খবর, সিএসকে আসন্ন মিনি নিলামে সাতজন ক্রিকেটারকে দলে নেওয়ার জন্য ঝাঁপাবে। এরমধ্যে নাকি ইতিমধ্যেই একজন বিদেশিকে টার্গেট করেছে চেন্নাই। চেন্নাইয়ের গ্র্যান্ডচোলা হোটেলে আইপিএলের নিলামে মাত্র ১৯.৯ কোটি টাকায় কীভাবে এই এক বিদেশি-সহ সাত ক্রিকেটারকে দলে নিতে সমর্থ হয় চেন্নাই, সেদিকে চোখ থাকবে সবার।

নিলামের আগেই সিএসকে ছয়জন ক্রিকেটারকে রিলিজ করে দিয়েছে। তাঁরা হলেন - কেদার যাদব (৭.৮ কোটি), মুরলী বিজয় (২ কোটি), শেন ওয়াটসন (অবসর, ৪ কোটি), মনু সিং (২০ লাখ), হরভজন সিং (২ কোটি) এবং পীযূষ চাওলা (৬.৭ কোটি)। ফলে সবমিলিয়ে ২২.৯ কোটি টাকা তাদের পার্সে আসার কথা ছিল। তবে এই ২২.৯ কোটি টাকা নিয়ে নিলামে নামতে পারবে না সিএসকে। কারণ নিলামের আগেই রাজস্থান রয়্যালস থেকে সিএসকে 'ট্রেড ইন' করেছে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন তারকা রবিন উথাপ্পাকে। অর্থাৎ যে পরিমাণ অর্থ উথাপ্পা রাজস্থানে পেতেন, সেই অর্থই চেন্নাইয়ে পাবেন। উথাপ্পার জন্য তিন কোটি হওয়ার কারণে চেন্নাইয়ের হাতে ১৯.৯ কোটি টাকা পড়ে আছে।

বন্ধ করুন