বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: ঝাই রিচার্ডসন ১৪ কোটি পেলেন অথচ উমেশ যাদবের পকেটে মাত্র ১ কোটি! খুশি নন নেহরা
ঝাই রিচার্ডসন ও উমেশ যাদব। ছবি- সোশ্যাল মিডিয়া।
ঝাই রিচার্ডসন ও উমেশ যাদব। ছবি- সোশ্যাল মিডিয়া।

IPL 2021 Auction: ঝাই রিচার্ডসন ১৪ কোটি পেলেন অথচ উমেশ যাদবের পকেটে মাত্র ১ কোটি! খুশি নন নেহরা

  • ভারতের অন্যতম সেরা পেসারকে দলে নেওয়ার জন্য বিশেষ কেউ আগ্রহ না দেখানোয় হতাশ আশীষ।

ঝাই রিচার্ডসনকে ১৪ কোটি টাকার বিশাল অঙ্কে দলে নিয়েছে পঞ্জাব কিংস। তাঁর বেস প্রাইস ছিল ১ কোটি ৫০ লক্ষ টাকা। অন্যদিকে, অন্যতম সেরা ভারতীয় পেসার উমেশ যাদবকে তাঁর বেস প্রাইস ১ কোটি টাকায় কিনে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

একজন বিদেশি পেসারকে দলে নেওয়ার জন্য বিশাল টাকা খরচ করে ফ্র্যাঞ্চাইজিরা। তাঁকে নিয়ে রীতিমতো টানাটানি চলে ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে। অথচ উমেশকে দলে নেওয়ার জন্য দিল্লি ছাড়া আর কোনও দল আগ্রহ দেখায়নি।

এই বৈষম্যে রীতিমতো হতাশ টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার আশীষ নেহরা। স্টার স্পোর্টসের অনুষ্ঠানে তাঁকে রীতিমতো হতাশ দেখায়। তিনি যে মোটেও খুশি হননি, সেটা বোঝা যায় তাঁর কথাতেই।

নেহরা বলেন, ‘আপনার কাছে টাকা আছে। সুতরাং, যাঁকে খুশি দলে নিতে পারেন। যত খুশি টাকা খরচ করতে পারেন। তবে ঝাই রিচার্ডসনের মতো পেসার, যাঁকে সব লিগে দুরন্ত পারফর্ম্যান্স করতে দেখা যায়নি। পরের বার হয়ত অবিক্রিত থাকতে পারে ও। এমন একজনকে দলে নেওয়ার জন্য ১৪ কোটি টাকা খরচ করায় আমি অবাক।’

নেহরা আরও বলেন, ‘উমেশ যাদবের মতো ভারতের প্রাইম পেসারের দাম মাত্র ১ কোটি টাকা, অথচ রিচার্ডসন ১৪ কোটি টাকা পাচ্ছে, এটা কীভাবে সম্ভব, সেটা আমার মাথায় ঢুকছে না।’

বন্ধ করুন