বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: ফর্মে নেই, ছেঁটে ফেলেছে CSK, তবু কেদার নিজের দর হাঁকলেন ২ কোটি
কেদার যাদব। (ছবি সৌজন্য আইপিএল)
কেদার যাদব। (ছবি সৌজন্য আইপিএল)

IPL 2021 Auction: ফর্মে নেই, ছেঁটে ফেলেছে CSK, তবু কেদার নিজের দর হাঁকলেন ২ কোটি

  • জেনে নিন মিনি নিলামে কাদের ন্যূনতম মূল্য ২ কোটি টাকা।

আইপিএল ২০২০-তে একেবারেই ফর্মে ছিলেন না কেদার যাদব। ৮ ম্যাচে মাত্র ৬২ রান করেন তিনি। টুর্নামেন্ট চলাকালীন তাঁকে নিয়েই সবথেকে বেশি বিদ্রুপ করতে দেখা যায় নেটিজেনদের। এহেন কেদার প্রথমে সিএসকের প্লেয়িং ইলেভেন থেকে ছিটকে যান। পরে চেন্নাইয়ের স্কোয়াড থেকেও বাদ পড়েন তিনি।

আইপিএল নিলামের আগে চেন্নাই সুপার কিংস ব্র্যাভোর মতো সিনিয়র ক্রিকেটারকে ধরে রাখলেও কেদারকে ছেড়ে দেয়। চেন্নাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়ায় স্বাভাবিকভাবেই নতুন দল খুঁজতে হবে ভারতীয় তারকাকে। সঙ্গত কারণেই আসন্ন আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করিয়েছেন কেদার। তবে অনেককেই যে বিষয়টা অবাক করেছে, সেটা হল তাঁর বেস প্রাইস।

আইপিএল নিলামের জন্য কেদার যাদব নিজের ন্যূনতম মূল্য নির্ধারণ করেছেন ২ কোটি টাকা, যা বিসিসিআইয়ের বেঁধে দেওয়া ঊর্ধ্বসীমার সমান। অর্থাৎ, কেদার নিজের জন্য সর্বোচ্চ বেস প্রাইস নির্ধারণ করেছেন।

কেদারের মতোই সিএসকের স্কোয়াড থেকে বাদ পড়া হরভজন সিংও নিজের ন্যূনতম দর হেঁকেছেন ২ কোটি টাকা। ভাজ্জি যদিও ২০২০ আইপিএলে অংশ নেননি। বিশেষজ্ঞদের ধারণা, কেদার ও হরভজন উভয়েই এবার আইপিএল নিলামে অবিক্রিত থাকতে পারেন। যদিও কেদার এবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দু'টি হাফ-সেঞ্চুরি করেছেন।

মোট ১১ জন ক্রিকেটার এবার সর্বোচ্চ ২ কোটি টাকার বেস প্রাইসে নিজেদের নাম নথিভুক্ত করিয়েছেন। কেদার ও ভাজ্জি ছাড়া বাকিরা হলেন শাকিব আল হাসান, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মঈন আলি, স্যাম বিলিংস, জেসন রয়, মার্ক উড, লিয়াম প্লাঙ্কেট ও কলিন ইনগ্রাম।

বন্ধ করুন