বাংলা নিউজ > ময়দান > IPL 2021: ভারতেই আইপিএলের জন্য ক্রিকেটারদের করোনা টিকা দেওয়ার ভাবনাচিন্তা বোর্ডের
ভারতেই আইপিএলের জন্য ক্রিকেটারদের করোনা টিকা দেওয়ার ভাবনাচিন্তা বোর্ডের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ভারতেই আইপিএলের জন্য ক্রিকেটারদের করোনা টিকা দেওয়ার ভাবনাচিন্তা বোর্ডের। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

IPL 2021: ভারতেই আইপিএলের জন্য ক্রিকেটারদের করোনা টিকা দেওয়ার ভাবনাচিন্তা বোর্ডের

  • ক্রিকেটারদের টিকা প্রদানের বিষয়ে ধুমাল জানান, কেন্দ্রীয় সরকারের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাসের কারণ গতবার ভারতে আইপিএল আয়োজন করা সম্ভব হয়নি। সংযুক্ত আরব আমিরশাহির বুকে বেশ সাফল্যের সঙ্গেই আয়োজন করা গিয়েছে আইপিএলের ১৩ তম সংস্করণ। ২০২১ সালে বিসিসিআইয়ের মূল লক্ষ্য দেশের মাটিতে আইপিএলের আয়োজন করা। আশার আলোও দেখা যাচ্ছে। ধীরে ধীরে ভারতে কোভিড পরিস্থিতির উন্নতি হচ্ছে। ফলে এখন এবারের আইপিএল আয়োজন করার জন্য বিকল্প কোনও জায়গায় খোঁজ করছে না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। একথা জানিয়েছেন ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমাল। 

তিনি আরও জানিয়েছেন, আইপিএলের আগে ক্রিকেটারদের করোনাভাইরাস টিকা দেওয়ার চেষ্টা হচ্ছে। এক সাক্ষাৎকারে ধুমাল বলেছেন, 'ভারতে আইপিএল আয়োজনের বিষয়ে ভাবনাচিন্তা করা হচ্ছে। আশা করা হচ্ছে যে সফলভাবেই আইপিএল আয়োজন করা যাবে। এই মুহূর্তে দাঁড়িয়ে বিকল্প কোনও ভেন্যুর কথা ভাবছি না‌। সংযুক্ত আরব আমিরশাহির থেকেও ভারতের করোনাভাইরাস পরিস্থিতি ভালো। করোনা পরিস্থিতির নিয়ন্ত্রণে থাকলে এবং উন্নতি হলে ভারতে আইপিএল করা হবে।'

ক্রিকেটারদের টিকা প্রদানের বিষয়ে ধুমাল জানান, কেন্দ্রীয় সরকারের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। ক্রিকেটারদের টিকা দেওয়ার বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা চলছে।

বন্ধ করুন