বাংলা নিউজ > ময়দান > IPL 2021: হোলির দিনে KKR শিবিরে যোগ দিলেন ক্যাপ্টেন মর্গ্যান, টিম হোটেলে দুই ভারতীয় তারকাও
ইয়ন মর্গ্যান, প্রসিধ কৃষ্ণা ও শুভমন গিল। ছবি- কেকেআর।
ইয়ন মর্গ্যান, প্রসিধ কৃষ্ণা ও শুভমন গিল। ছবি- কেকেআর।

IPL 2021: হোলির দিনে KKR শিবিরে যোগ দিলেন ক্যাপ্টেন মর্গ্যান, টিম হোটেলে দুই ভারতীয় তারকাও

  • টিম হোটেলে হোলির উত্সবে মেতে ওঠেন নাইট তারকারা।

আইপিএলের জন্য কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিলেন ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান। টিম ইন্ডিয়ার বায়ো বাবল ছেড়ে কেকেআরের অন্দরমহলে ঢুকে পড়লেন দুই ভারতীয় তারকা শুভমন গিল ও প্রসিধ কৃষ্ণাও।

রবিবারই ভারত-ইংল্যান্ড দ্বি-পাক্ষিক ওয়ান ডে সিরিজ শেষ হয়েছে। পুণের তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচে উত্তেজক জয় তুলে নিয়ে ২-১ ব্যবধানে সিরিজের দখল নিয়েছে টিম ইন্ডিয়া। দু'দলের মোট তিন জন ক্রিকেটারের কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়র লিগে অংশ নেওয়ার কথা।

ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান, যিনি আবার কেকেআরকেও নেতৃত্ব দেবেন, হাতের চোটের জন্য ওয়ান ডে সিরিজের শেষ দু'টি ম্যাচে মাঠে নামেননি। তবে ইংল্যান্ড দলের বায়ো-বাবলেই ছিলেন তিনি। অন্যদিকে শুভমন গিল ও প্রসিধ কৃষ্ণা ছিলেন টিম ইন্ডিয়ার বায়ো বাবলে।

শুভমনের আন্তর্জাতিক অভিষেক হয় ২০১৯-এর নিউজিল্যান্ড সফরে। তবে গত ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টে টিম ইন্ডিয়ার সাদা জার্সিতে আত্মপ্রকাশ করেন তিনি। গিল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকেই ভারতীয় দলের বায়ো বাবলে ছিলেন। প্রসিধ কৃষ্ণা ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের জন্য প্রথমবার জাতীয় দলে ডাক পান। ভারতীয় দলের জার্সিতে আত্মপ্রকাশ ম্যাচেই রেকর্ড গড়েন তিনি।

নাইট রাইডার্সের তরফে সোশ্যাল মিডিয়ায় মর্গ্যান, গিল ও প্রসিধের মুম্বইয়ের টিম হোটেলে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা জানানো হয়। তিন তারকাকে অবশ্য বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে না। তাঁরা সরাসরি দলের অনুশীলনে যোগ দিতে পারবেন।

ইতিমধ্যেই কোয়ারান্টাইন শেষ করা কেকেআর তারকারা সোমবার হোলির উত্সব পালন করেন টিম হোটেলই। রাহুল ত্রিপাঠী, কমলেশ নাগারকোটিদের সঙ্গে আবির খেলায় মেতে উঠতে দেখা যায় অভিষেক নায়ারদের।

বন্ধ করুন