বাংলা নিউজ > ময়দান > IPL 2021: স্বপ্ন সত্যি হওয়ায় আপ্লুত সূর্যকুমার, মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়ে কী বললেন? দেখুন ভিডিও
ক্রুণাল, হার্দিক ও সূর্যকুমার। ছবি- টুইটার।
ক্রুণাল, হার্দিক ও সূর্যকুমার। ছবি- টুইটার।

IPL 2021: স্বপ্ন সত্যি হওয়ায় আপ্লুত সূর্যকুমার, মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়ে কী বললেন? দেখুন ভিডিও

  • টিম ইন্ডিয়া ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সের অন্দরমহলে হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া।

টিম ইন্ডিয়ার বায়ো-বাবল ছেড়ে আইপিএল ফ্র্যাঞ্চাইজির অন্দরমহলে ঢুকে পড়লেন হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া ও সূর্যকুমার যাদব। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যাল মিডিয়ায় পান্ডিয়া ভাইদের সঙ্গে সূর্যকুমারের দলের সঙ্গে যোগ দেওয়ার খবর জানানো হয়।

রবিবারই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ শেষ হয়েছে। টিম ইন্ডিয়ার সীমিত ওভারের স্কোয়াডের সদস্য ছিলেন তিন জনই। সূর্যকুমার ওয়ান ডে সিরিজে মাঠে নামেননি। তবে হার্দিক ও ক্রুণাল তিনটি ম্যাচেই মাঠে নামেন।

মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা ভিডিওয় সূর্যকুমার বলেন, প্রথমেই বলি, ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে খুব খুশি এবং গর্বিত। দেশের হয়ে খেলার স্বপ্ন ছিল বরাবরের। দারুণ অনুভূতি। অসাধারণ একটা দলের অংশ হতে পেরে সত্যিই খুশি।'

সূর্যকুমার আরও বলেন, 'এখন সেই (জাতীয় দলের) ভূমিকাটা শেষ। এখন ফিরে এসেছি আমার মুম্বই ইন্ডিয়ান্স পরিবারে। সামনে অবিশ্বাস্য সব মুহূর্তের অপেক্ষায় রয়েছি।

মুম্বই ইন্ডিয়ান্স ৯ এপ্রিল আইপিএল ২০২১-এর উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তাদের লিগ ম্যাচগুলি খেলবে চেন্নাই, দিল্লি, বেঙ্গালুরু ও কলকাতায়। ২৩ মে ইডেনে তারা লিগের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। রোহিতরা চেন্নাইয়ে ৫টি, দিল্লিতে ৪টি, বেঙ্গালুরুতে ৩টি ও কলকাতায় ২টি ম্যাচ খেলবেন।

বন্ধ করুন