বাংলা নিউজ > ময়দান > ভাগ্য বদলাতে জ্যোতিষীর পরামর্শ, প্রীতির দল নাম বদলে পঞ্জাব কিংস
পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির নতুন লোগো।
পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির নতুন লোগো।

ভাগ্য বদলাতে জ্যোতিষীর পরামর্শ, প্রীতির দল নাম বদলে পঞ্জাব কিংস

  • আইপিএলের ইতিহাসে তৃতীয় দল হিসেবে নিজেদের নাম পরিবর্তন করে কিংস ইলেভেন।

শুভব্রত মুখার্জি

আইপিএলে ফাইনালে উঠলেও এখন পর্যন্ত একটি ট্রফিও তাদের ঘরে আসেনি। প্রতিবছরেই ভালো শুরু করলেও কোনও এক অজানা কারনে তারা প্রতিযোগিতার শেষ ভাগে বারবার খেই হারায়। প্রীতি জিন্টার দল এবার ভাগ্য ফেরাতে নিজেদের ফ্র্যাঞ্চাইজি দলের নাম বদলানোর সিদ্ধান্ত নিল। প্রসঙ্গত দু’বছর আগে নাম পরিবর্তন করেছিল দিল্লিডেয়ার ডেভিলস। তাদের মালিকানা পরিবর্তন হওয়ার পর এখন তারা দিল্লি ক্যাপিটালস নাম নিয়ে খেলে।

দিল্লির পথে হেঁটে এবার আইপিএলে নাম বদল করতে চলেছে প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জব। নাম পরিবর্তন হলে আসতে পারে সাফল্য, এই মানসিকতা নিয়েই তারা নাম পরিবর্তনের পথে হেঁটেছে। নাম পরিবর্তনের পাশাপাশি লোগোও পরিবর্তন করছেন প্রীতির দল। কোনও এক জ্যোতিষীর কথাতেই নাকি প্রীতি জিন্টা এই সিদ্ধান্ত নিয়েছেন। ফলে কিংস ইলেভেন পঞ্জাব নাম পরিবর্তন করে ‘পঞ্জাব কিংস’ নামে আগামী আইপিএলে মরশুমে অংশ নেবে।

এই নতুন নামেই নেস ওয়াদিয়া, প্রীতি জিন্টার মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজিটি খেলবে ২০২১ সালের আইপিএলে। অনেকদিন ধরেই নাকি নাম, লোগো পরিবর্তনের পরিকল্পনা করেছিল তারা। প্রসঙ্গত আইপিএলের ইতিহাসে তৃতীয় দল হিসেবে নিজেদের নাম পরিবর্তন করবে পাঞ্জাব। দিল্লি ক্যাপিটালস ছাড়াও রাইজিং পুনে সুপারজায়ান্টের নাম পরিবর্তন করে হয় পুনে ওয়ারিয়র্স।

বন্ধ করুন