বাংলা নিউজ > ময়দান > IPL 2021: নীতিশ রানার করোনা রিপোর্ট নিয়ে বিজ্ঞপ্তি জারি করল KKR
নীতিশ রানা। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
নীতিশ রানা। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)

IPL 2021: নীতিশ রানার করোনা রিপোর্ট নিয়ে বিজ্ঞপ্তি জারি করল KKR

  • কলকাতা নাইট রাইডার্সের তরফে তারকা ক্রিকেটারের শারীরিক অবস্থার আপডেট দেওয়া হয় বিজ্ঞপ্তিতে।

শুভব্রত মুখার্জি

নীতিশ রানা করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় স্বাভাবিকভাবেই চাপে পড়ে গিয়েছিল কেকেআর টিম ম্যানেজমেন্ট। চিন্তার ভাঁজ বেড়েছিল সমর্থকদের কপালেও। শুরু থেকে রানা মাঠে নামতে না পারলে তাঁর অনুপস্থিতিতে কেকেআরের ব্যাটিং অর্ডারে তিন নম্বরে কোন তারকা ব্যাট করবেন, তা নিয়ে আলোচনাও শুরু হয়ে গিয়েছিল। তবে সমর্থকদের আশ্বস্ত করে কেকেআরের তরফে ভক্তদের দেওয়া হল সুখবর। সাম্প্রতিক করোনা টেস্টে রানার রিপোর্ট নেগেটিভ এসেছে।

কেকেআরের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গত ২১ মার্চ মুম্বইয়ের টিম হোটেলে চেক-ইন করেন রানা। ১৯ মার্চে তিনি করোনা টেস্ট করিয়েছিলেন, তাতে তাঁর রিপোর্ট নেগেটিভ ছিল। প্রোটোকল অনুযায়ী ২২ মার্চ কোয়ারান্টাইনে থাকাকালীন রানার পুনরায় করোনা টেস্ট করা হয়, যাতে তিনি পজিটিভ চিহ্নিত হন। তাঁর কোনও উপসর্গ ছিল না। তিনি আইসোলেশনে ছিলেন। ১ এপ্রিলের করোনা টেস্টে নীতিশের রিপোর্ট নেগেটিভ আসে। ফলে ফ্র্যাঞ্চাইজিক তরফে আশা করা হচ্ছে তাড়াতাড়িই দলের অনুশীলনে যোগ দেবেন তিনি।

উল্লেখ্য, শেষ আইপিএলে ব্যাট হাতে খুব একটা আহামরি পারফরম্যান্স ছিল না রানার। আমিরশাহিতে তিনি করেছিলেন মাত্র ৩৫২ রান। তবে শেষ ৪টি মরশুমেই কেকেআরের জার্সিতে ৩০০-র অধিক রান করেছেন। দলের ব্যাটিং অর্ডারের তিন নম্বর জায়গাটাও পাকা করেছিলেন তিনি। স্বাভাবিকভাবেই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসার খবর হৃদস্পন্দন বাড়িয়েছিল সমর্থকদের। সাম্প্রতিক রিপোর্ট নেগেটিভ আসায় অনুরাগীরা যে এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তা বলাই বাহুল্য।

বন্ধ করুন