বাংলা নিউজ > ময়দান > আশার আলো! IPL-এ পাওয়া যেতে পারে KKR তারকা প্যাট কামিন্সকে
প্যাট কামিন্স। ছবি- আইপিএল।
প্যাট কামিন্স। ছবি- আইপিএল।

আশার আলো! IPL-এ পাওয়া যেতে পারে KKR তারকা প্যাট কামিন্সকে

  • দেশে ফিরে নিজেদের জরুরি নিভৃতবাস সম্পূর্ণ করে সদ্য পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন অজিরা।

সম্ভবত সেপ্টেম্বরে মাসের তৃতীয় সপ্তাহেই ফের আইপিএলের আসর বসতে চলেছে। পরিবর্তিত সূচীতে বিদেশী তারকাদের টুর্নামেন্টে অংশগ্রহণ করা নিয়ে বেশ চিন্তিত বিসিসিআই। এরই মধ্যে সিডনি মর্নিং হেরান্ড দাবি করে কলকাতা নাইট রাইডার্স তারকা প্যাট কামিন্স আইপিএলের বাকি ম্যাচ খেলতে ইচ্ছুক নন।

নিভৃতবাস কাটিয়ে সদ্য নিজের পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন ক্রিকেটাররা। উপরন্তু কামিন্সের বান্ধবী মা হতে চলেছেন। সেই কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে অনেকে মনে করছেন। পারিবারিক কারণেই ডেভিড ওয়ার্নার ও কামিন্সকে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্যও ক্রিকেট অস্ট্রেলিয়া বিশ্রাম দিতে পারে বলে অনুমান করা হচ্ছে। 

প্রায় এক বছর টানা জৈব বলয়ে কাটানো ক্রিকেটারদের ক্লান্তি দূর করতেই তাঁদের বিশ্রাম দেওয়া হতে পারে। তবে সদ্য নিভৃতবাস কাটিয়ে ফেরা কামিন্স নিজের সাম্প্রতিক ভবিষ্যত নিয়ে এখনও কোন সিদ্ধান্ত নেয়নি বলেই জানান তাঁর এক কাছের ব্যক্তি। 

তিনি এএনআইকে বলেন, ‘আমরা এখনও এ বিষয়ে কিছুই জানিনা। ও সবেমাত্র নিভৃতবাস থেকে ফিরেছে এবং আগামী দিনগুলিতে ও কী করতে চায় না চায় সেই বিষয়ে ওর সঙ্গে যোগাযোগ করা হবে। তবে কামিন্স আইপিএল খেলার বিষয়ে এখনও কোন সিদ্ধান্তে নেয়নি।’ কামিন্সের মতো তারকাদের ছাড়া আইপিএল যে অনেকটাই জৌলুসহীন হয়ে পড়বে সে বিষয়ে সন্দেহ নেই।

বন্ধ করুন