বাংলা নিউজ > ময়দান > দলে সুযোগ না পাওয়ায় KKR ম্যানেজমেন্টকে তুলোধনা করলেন কুলদীপ যাদব
কুলদীপ যাদব। ছবি- কেকেআর।
কুলদীপ যাদব। ছবি- কেকেআর।

দলে সুযোগ না পাওয়ায় KKR ম্যানেজমেন্টকে তুলোধনা করলেন কুলদীপ যাদব

  • এ মরশুমের আইপিএলে কুলদীপ একটিও ম্যাচে সুযোগ পাননি।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না কুলদীপ যাদবের। খারাপ পারফর্ম্যান্সের জেরে প্রথমে ভারতীয় দল ও পরে কলকাতা নাইট রাইডার্সের দল থেকেও বাদ পড়েন তিনি। গত মরশুমে মাত্র পাঁচটি ম্যাচ খেললেও, এ মরশুমে কেকেআরের হয়ে একটি ম্যাচেও মাঠে নামেননি বাঁ-হাতি লেগ স্পিনার। 

কেকেআর চেন্নাইয়ের স্পিন সহায়ক পিচে নিজেদের আইপিএল অভিযান শুরু করে। তবে ২৬ বছর বয়সী বাঁ-হাতি বোলারের পরিবর্তে স্পিনার হিসাবে সুনীল নারিন ও বরুণ চক্রবর্তীর ওপরেই আস্থা দেখায় নাইট ম্যানেজমেন্ট। চেন্নাইয়ের স্পিন সহায়ক পিচেও দলে তাঁর জায়গা না হওয়ায় ম্যানেজমেন্টের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দিলেন কুলদীপ। 

ক্রিকট্রেকারকে দেওয়া এক সাম্প্রতিক সাক্ষাৎকারে কুলদীপ জানান, ‘এমন সিদ্ধান্ত মেনে নেওয়া খুবই কঠিন। অনেক সময় আপনি খেলার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত হলেও টিম ম্যানেজমেন্ট আপনার সঙ্গে সহমত হয় না। তাঁরা অন্য কাউকে আপনার থেকে বেশি যোগ্য মনে করে এবং দলের ভারসাম্যর দিকেও তাঁদের নজর রাখতে হয়। ফ্রাঞ্জাইজি ক্রিকেটে এমনটা হয়েই থাকে। ব্যক্তিগতভাবে আমার মনে হয়েছিল যে এ মরশুমে চেন্নাইয়ে খেলতে আমি পুরোপুরি প্রস্তুত ছিলাম। কিন্তু দলে আমার জায়গা হয়নি এবং সত্যি বলতে ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে আমি অবাকই হই।’

গত মরশুমে ৯২ গড় নিয়ে কুলদীপ গোটা টুর্নামেন্টে মাত্র একটি উইকেট নিতেই সক্ষম হয়েছিলেন। সম্প্রতি ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় দলেও তাঁর জায়গা হয়নি। তবে জুলাই মাসে শ্রীলঙ্কার বিপক্ষে সাদা বলের সিরিজে কুলদীপ নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন বলেই মনে করা হচ্ছে।

বন্ধ করুন