বাংলা নিউজ > ময়দান > চেন্নাইয়ে পৌঁছলেন ধোনি, মার্চের দ্বিতীয় সপ্তাহেই IPL-এর প্রস্তুতি শুরু করবে CSK! দেখুন ভিডিও
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (সিএসকে)।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার (সিএসকে)।

চেন্নাইয়ে পৌঁছলেন ধোনি, মার্চের দ্বিতীয় সপ্তাহেই IPL-এর প্রস্তুতি শুরু করবে CSK! দেখুন ভিডিও

  • ক্যাম্পে যোগ দিতে চেন্নাইয়ে হাজির হয়েছেন রায়াড়ুও।

গতবার বাকি ফ্র্যাঞ্চাইজিরা যখন আমিরশাহি উড়ে যাওয়ার পর আইপিএলের অনুশীলন শুরু করার ভেবে রেখেছিল, সিএসকে প্রস্তুতি শুরু করে চেন্নাই থেকেই। আমিরশাহি উড়ে যাওয়ার আগে চিপকে পাঁচ দিনের প্রস্তুিত শিবির আয়োজন করে সিএসকে।

যদিও মাঠের লড়াইয়ে তাঁর সুফল পাওয়া গিয়েছিল কিনা বলা মুশকিল, তবে আমিরশাহি পৌঁছেই চেন্নাই শিবিরের ১৩ জন সদস্য করোনা পজিটিভ চিহ্নিত হয়েছিলেন।

এবার আইপিএল নিলামে দল গুছিয়ে নেওয়ার পর বাকি ফ্র্যাঞ্চাইজিরা যেখানে টুর্নামেন্টের দিনক্ষণ ঘোষণার জন্য অপেক্ষা করে রয়েছে, তন চেন্নাই আগেভাগে প্রস্তুতি শুরু করে দেওয়া তোড়জোড় করছে।

সিএসকের তরফে আগেই ইঙ্গিত দেওয়া হয়েছিল যে, মার্চের ১১ তারিখ থেকে চিপকে তারা অনুশীলন শিবির শুরু করে দিতে । সেই মতোই বুধবার চেন্নাইয়ে পৌঁছে গেলেন মহেন্দ্র সিং ধোনি। রাজস্থানে একটি নবনির্মিত স্কুলের উদ্বোধন অনুষ্ঠান সেরে সোজা চেন্নাই উড়ে যান ধোনি। সিএসকের তরফে সোশ্যাল মিডিয়ায় ধোনির চেন্নাইয়ে পৌঁছে যাওয়ার খবর জানানো হয়।

ধোনির আগেই অবশ্য চেন্নাইয়ে পৌঁছে গিয়েছেন আম্বাতি রায়াড়ু। ক্যাম্পো যোগ দেওয়ার কথা সুরেশ রায়না-সহ আরও কিছু ক্রিকেটারের। আপাতত স্থানীয় নেট বোলারদের দিয়ে কাজ চালানোর পরিকল্পনা রয়েছে সিএসকের। বিজয় হাজারে ট্রফি শেষ হলে স্থানীয় ক্রিকেটাররা যোগ দেবেন সিএসকের শিবিরে। ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের পর ক্যাম্পে যোগ দেওয়ার কথা পূজারারও।

মার্চের মাঝামাঝি সময়ে আইপিএলের জন্য সিএসকের ক্রিকেটারদের চেন্নাইয়ে একজোট হওয়ার কথা। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে এবছর আইপিএল শুরু হতে পারে বলে খবর।

বন্ধ করুন