বাংলা নিউজ > ময়দান > IPL 2021: KKR পরাদর্শদাতা হলেন ড্রেসিংরুম থেকে সংকেতবার্তা পাঠিয়ে বিতর্কে জড়ানো নাথান
সংযুক্ত আরব আমিরশাহিতে ত্রয়োদশ সংস্করণে সেভাবে দাগ কাটতে ব্যর্থ হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বাহিনী। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
সংযুক্ত আরব আমিরশাহিতে ত্রয়োদশ সংস্করণে সেভাবে দাগ কাটতে ব্যর্থ হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বাহিনী। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL 2021: KKR পরাদর্শদাতা হলেন ড্রেসিংরুম থেকে সংকেতবার্তা পাঠিয়ে বিতর্কে জড়ানো নাথান

  • লক্ষ্য, নিলামের টেবিলে অন্য ফ্র্যাঞ্চাইজি টেক্কা দিয়ে বাজিমাত করা।

শুভব্রত মুখার্জি

সামনের এপ্রিলেই সম্ভবত বসতে চলছে আইপিএলের আসর। সংযুক্ত আরব আমিরশাহিতে ত্রয়োদশ সংস্করণে সেভাবে দাগ কাটতে ব্যর্থ হয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বাহিনী। তাই ফেব্রুয়ারিতে বসতে চলা মিনি নিলামে নিজেদের ঘর ভালোভাবে গুছিয়ে নিতে চাইবে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। সেই লক্ষ্যে কেকেআর দলে এবার যুক্ত হলেন ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী দলের সাপোর্ট স্টাফ নাথান লিওম্যান। ইংল্যান্ডের বাসিন্দাকে পরাদর্শদাতা এবার নিলামের ঠিক আগে নিয়েছে কেকেআর। লক্ষ্য, নিলামের টেবিলে অন্য ফ্র্যাঞ্চাইজি টেক্কা দিয়ে বাজিমাত করা।

২০০৯ সাল থেকে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের সঙ্গে যুক্ত লিওম্যান। একদিনের ক্রিকেটে গত ১০ বছরেরও বেশি সময় ধরে কাজ করেছেন তিনি । তিনি দায়িত্ব নেওয়ার পরের বছরই ইংল্যান্ড টি-টোযেন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল পল কলিংউডের নেতৃত্বে। ২০১৯ সালে একদিনের ক্রিকেটে প্রথমবার বিশ্ব চ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড। সেই দলের সঙ্গেও যুক্ত ছিলেন। কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তিনি। পাশাপাশি গত বছর দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে খেলা চলাকালীন ড্রেসিংরুম থেকে 'কোডেড সিগন্যাল' (সংকেতবার্তা) পাঠানোর জন্য বিতর্কে জড়িয়েছিলেন নাথান। তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন মর্গ্যান।

আসন্ন মিনি নিলামে কেকেআরের স্ট্র্যাটেজি ঠিক করে দেবেন নাথান। তাঁর সঙ্গী হিসেবে কাজ করবেন বর্তমান কেকেআরের পারফরম্যান্স বিশ্লেষক এআর শ্রীকান্ত। আইপিএলের লক্ষ্যে ইংল্যান্ড বোর্ডের কাছে ছুটিও চেয়েছেন লিওম্যান। আইপিএলের জন্য দু'মাস ভারতে থাকার কথা তার।

বন্ধ করুন