বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: সচিনকে নিয়ে নেটিজেনদের রাগ গিয়ে পড়ল অর্জুনের উপর, খুঁচিয়ে তোলা হচ্ছে নেপোটিজম বিতর্ক
অর্জুন তেন্ডুলকর। ছবি- বিসিসিআই।
অর্জুন তেন্ডুলকর। ছবি- বিসিসিআই।

IPL 2021 Auction: সচিনকে নিয়ে নেটিজেনদের রাগ গিয়ে পড়ল অর্জুনের উপর, খুঁচিয়ে তোলা হচ্ছে নেপোটিজম বিতর্ক

  • তেন্ডুলকরের ছেলে বলেই নাকি IPL নিলামে অর্জুনকে দলে নেবে বলে অপেক্ষা করছে মুম্বই ইন্ডিয়ান্স, সোশ্যাল মিডিয়ায় এমনটাই দাবি করা হচ্ছে।

সচিনকে নিয়ে নেটিজেনদের একাংশের রাগ গিয়ে পড়ল তাঁর ছেলের উপর। ফলে আইপিএল নিলামের আগে হঠাৎ করেই নেপোটিজম বিতর্ক উত্থাপিত হল ভারতীয় ক্রিকেটে।

এবছর সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে মুম্বইয়ের সিনিয়র দলের হয়ে আত্মপ্রকাশ করেন অর্জুন তেন্ডুলকর। হরিয়ানা ও পুদুচেরির বিরুদ্ধে দু'টি ম্যাচে মাঠে নামেন তিনি। উইকেটও পান। মুম্বইয়ের হয়ে সিনিয়র ক্রিকেটে হাতেখড়ি হওয়া মাত্রই আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করার ছাড়পত্র পেয়ে যান জুনিয়র তেন্ডুলকর।

এবছর আইপিএলের মিনি নিলামের জন্য যে ১০৯৭ জন ক্রিকেটার নিজেদের নাম নথিভুক্ত করিয়েছেন, অর্জুন তাঁদের মধ্যে একজন। তিনি ন্যূনতম ২০ লক্ষ টাকার কোটায় রেখেছেন নিজেকে। সচিন পুত্রকে মুম্বই ইন্ডিয়ান্সের নেটে দীর্ঘদিন বল করতে দেখা গিয়েছে। জাতীয় দলের নেটেও বল করতেন তিনি। মুম্বইয়ের ক্লাব ক্রিকেটেও অংশ নিয়েছেন। খেলেছেন অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়েও। তাই তাঁর আইপিএল খেলার ইচ্ছা প্রকাশ করার মধ্য অস্বাভাবিক কিছু নেই।

তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে সচিনের ছেলে বলেই নাকি আম্বানির মুম্বই ইন্ডিয়ান্স অর্জুনকে দলে নেওয়ার জন্য হাত বাড়িয়ে রয়েছে। অর্জুনকে নিয়ে মিম পোস্ট করার মাঝেই টেনে নিয়ে আসা হয়েছে কৃষক আন্দোলন নিয়ে সচিনের করা টুইটকেও।

বন্ধ করুন