বাংলা নিউজ > ময়দান > IPL 2021: সুযোগ পাননি IPL-এ, ‘অপ্রত্যাশিত ছিল না’, হতাশ অস্ট্রেলিয়ার অধিনায়ক
অ্যারন ফিঞ্চ। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
অ্যারন ফিঞ্চ। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL 2021: সুযোগ পাননি IPL-এ, ‘অপ্রত্যাশিত ছিল না’, হতাশ অস্ট্রেলিয়ার অধিনায়ক

  • 'কোভিড পরিস্থিতিতে বাড়িতেও কিছুটা সময় কাটানো মন্দ নয় বলুন।'

শুভব্রত মুখার্জি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) হয়ে গতবার সংযুক্ত আরব আমিরশাহিতে তেমন পারফরমেন্স করতে পারেননি অস্ট্রেলিয়ার সাদা বলের অধিনায়ক  অ্যারন ফিঞ্চ। ফলস্বরূপ তাঁকে এবারের আইপিএলের মিনি নিলামের আগেই রিলিজ করে দিয়েছিল বিরাট কোহলির দল। আইপিএলে যেমন একাধিক বিদেশি ক্রিকেটার খেলতে পছন্দ করেন। ঠিক তেমনভাবেই ফিঞ্চও পছন্দ করেন। তবে তার মনোবাঞ্জা এবার পূর্ণ হল না। কারণ সুযোগও পেলেন না এবার তিনি।

চেন্নাইয়ে আইপিএলের মিনি নিলাম একাধিক চমকের সাক্ষী থেকেছে। কাইল জেমিসন, ঝাই রিচার্ডসনের মতো ক্রিকেটাররা যে দামটা পেয়েছেন, তা অনেকেই কল্পনা করতে পারেননি। এতসবের মধ্যে আইপিএল নিলামে অবিক্রিত ক্রিকেটারের তালিকায় রয়ে গেলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চও।

তবে তাতে কিন্তু ফিঞ্চ নিজে একটুও অবাক নন। অস্ট্রেলিয়ার হয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে তিনি এখন ক্রাইস্টচার্চে রয়েছেন। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ফিঞ্চ বলেন, 'সত্যি বলতে আমার কাছে ব্যাপারটা অপ্রত্যাশিত নয়। আইপিএলে খেলার সুযোগ পেলে ভালো লাগত। বিশ্বের অন্যতম অসাধারণ প্রতিযোগিতা। ক্রিকেট খেলতে আমি বরাবরই আগ্রহী। কোভিড পরিস্থিতিতে বাড়িতেও কিছুটা সময় কাটানো মন্দ নয় বলুন।'

প্রসঙ্গত, গত বছর ফিঞ্চ ১২ ম্যাচে করেছিলেন মাত্র ২৬৮ রান। তার জেরে গত আরসিবি ছেড়ে দিয়েছিল এই অজি ক্রিকেটারকে। অজিরা  নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। সোমবার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

বন্ধ করুন