বাংলা নিউজ > ময়দান > IPL 2021: ফিঞ্চ, মরিস, মঈন আলিকে ছেড়ে দিল RCB, ধরে রাখল বাংলার শাহবাজ আহমেদকে
আইপিএল ২০২১-এর জন্য ১২ জন ক্রিকেটারকে ধরে রাখল আরসিবি। ছবি- টুইটার।
আইপিএল ২০২১-এর জন্য ১২ জন ক্রিকেটারকে ধরে রাখল আরসিবি। ছবি- টুইটার।

IPL 2021: ফিঞ্চ, মরিস, মঈন আলিকে ছেড়ে দিল RCB, ধরে রাখল বাংলার শাহবাজ আহমেদকে

  • শিবম দুবে ও উমেশ যাদবকে দলে রাখলেন না কোহলিরা।

আইপিএল ২০২১-এর নিলামের আগে স্কোয়াড থেকে একঝাঁক তারকা ক্রিকেটারকে ছেড়ে দিল আরসিবি। মোট ১২ জন ক্রিকেটারকে ধরে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

নতুন মরশুমের জন্য ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জমা দেওয়ার শেষ দিন হল বুধবার। সেই মতো এদিন আরসিবি জানিয়ে দেয় কাদের ধরে রাখছে তারা। ক্যাপ্টেন কোহলি ছাড়া প্রত্যাশিতভাবেই আরসিবি রিটেন করেছে এবি ডি'ভিলিয়র্স, যুজবেন্দ্র চাহাল ওবং দেবদূত পাডিক্কালকে। তারা ধরে রেখেছে ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ ও নভদীপ সাইনিকেও। বাংলার অল-রাউন্ডার শাহবাজ আহমেদও রয়েছেন ধরে রাখা ক্রিকেটারদের তালিকায়।

ব্যাঙ্গালোর ছেড়ে দিয়েছে তিন বিদেশি তারকা অ্যারন ফিঞ্চ, ক্রিস মরিস ও মঈন আলিকে। বাদ পড়েছেন উমেশ যাদব ও শিবম দুবের মতো ভারতীয় তারকারাও। ডেল স্টেইন আগেই নিজেকে আফপিএল থেকে সরিয়ে নিয়েছেন। পার্থিব প্যাটেল কিছুদিন আগেই অবসর ঘোষণা করেছেন। সুতরাং, তাঁদের স্কোয়াডে রাখার কোনও প্রসঙ্গই নেই।

ধরে রাখল: বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়র্স, যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, অ্যাডাম জাম্পা, শাহবাজ আহমেদ, জোস ফিলিপ, কেন রিচার্ডসন ও পবন দেশপান্ডে।

ছেড়ে দিল: মঈন ঈলি, শিবম দুবে, গুরকিরত সিং মন, অ্যারন ফিঞ্চ, ক্রিস মরিস, পবন নেগী, পার্থিব প্যাটেল (অবসর নিয়েছেন), ডেল স্টেইন (সরে দাঁড়িয়েছেন), ইসুরু উদানা ও উমেশ যাদব।

বন্ধ করুন