বাংলা নিউজ > ময়দান > IPL 2021: ‘ইউনিভার্স বস’-এর সঙ্গে ড্রেসিংরুম ভাগ, একইসঙ্গে খেলা, উত্তেজিত শাহরুখ খান
‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL 2021: ‘ইউনিভার্স বস’-এর সঙ্গে ড্রেসিংরুম ভাগ, একইসঙ্গে খেলা, উত্তেজিত শাহরুখ খান

  • ক্রিকেট মহলের আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন।

শুভব্রত মুখার্জি

বৃহস্পতিবার চেন্নাইয়ে পঞ্জাব কিংস নিলামে কেনার পর থেকেই তিনি সংবাদ শিরোনামে রয়েছেন। ক্রিকেট মহলের আলোচনার কেন্দ্রবিন্দুতে মারকুটে ব্যাটসম্যান শাহরুখ খান। ফলে কেরিয়ারে আচমকাই বদল এসেছে শাহরুখের। 

আইপিএলে দল তো পেয়েছেন। আর বোনাস হিসেবে রয়েছে প্রিয় তারকা এবং ছোটোবেলার আইডল তথা ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইলের সঙ্গে দেখা করা, ড্রেসিংরুম শেয়ার করার সুবর্ণ সুযোগ। শাহরুখ বর্তমানে ঘরোয়া একদিনের টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফির প্রস্তুতিতে ব্যস্ত। তামিলনাড়ু দলের সঙ্গে অনুশীলন সেরে তিনি টিম বাসে বসে আইপিএলের নিলাম দেখছিলেন। দল পাবেন হয়ত আশা করেছিলেন। কিন্তু একেবারে কোটিপতি হয়ে যাবেন তা হয়ত স্বপ্নেও ভাবতে পারেননি । ৫.২৫ কোটি টাকায় তাঁকে কিনেছে প্রীতি জিন্টার পাঞ্জাব কিংস।

শাহরুখ বলেন, 'খবরটা শোনার পর (তামিলনাড়ুর) সতীর্থরা বাসের মধ্যেই চিৎকার করতে শুরু করেছিল। (তামিলনাড়ু) অধিনায়ক দীনেশ কার্তিক নিজে এসে আমায় শুভেচ্ছা জানায়। অসাধারণ অনুভূতি, ভাষায় প্রকাশ করা যাবে না। পঞ্জাবের অধিনায়ক কে এল রাহুলের সঙ্গে আগে কয়েকবার দেখা হয়েছে। এবার ক্রিস গেইলের সঙ্গে দেখা করতে চাই। ও ভয়ংকর ব্যাটসম্যান। এমন ক্রিকেটারদের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়া ভাগ্যের ব্যাপার। অনিল কুম্বলে স্যারের সঙ্গে দেখা করার জন্যেও মুখিয়ে রয়েছি।'

বন্ধ করুন