বাংলা নিউজ > ময়দান > IPL 2021: দল পরে যাবে, আগেভাগে দুবাই পৌঁছে গেলেন শ্রেয়স, কেন জানেন?
শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)
শ্রেয়স আইয়ার (ছবি:ইনস্টাগ্রাম)

IPL 2021: দল পরে যাবে, আগেভাগে দুবাই পৌঁছে গেলেন শ্রেয়স, কেন জানেন?

  • অগস্টের শেষে আইপিএলের জন্য আমিরশাহি উড়ে যাবে দিল্লি ক্যাপিটালস।

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের জন্য দিল্লি ক্যাপিটালস আমিরশাহি রওনা দেবে অগস্টের শেষের দিকে। তবে তার আগেই দুবাই পৌঁছে গেলেন ক্যাপিটালসের নির্ভরযোগ্য ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার।

কাঁধে অস্ত্রোপচারের পর দীর্ঘদিন রিহ্যাবে ছিলেন শ্রেয়স। এনসিএর ফিট সার্টিফিকেট হাতে পেয়েছেন ক'দিন মাত্র হল। আইপিএলের আগে সেরা ছন্দে ফিরে আসতে তাই আগেভাগেই দুবাই উড়ে গিয়েছেন আইয়ার। শনিবারই আমিরশাহি পৌঁছেছেন ২০২০ আইপিএলে দিল্লিকে নেতৃত্ব দেওয়া ডানহাতি ব্যাটসম্যান।

আইয়ার একা নন, তাঁর সঙ্গে দুবাইয়ে পৌঁছে গিয়েছেন দিল্লির সহকারী কোচ প্রবীণ আমরে। গত মাসের শেষের দিকে মুম্বইয়ে আমরের নজরদারিতেই অনুশীলন করেন শ্রেয়স। সেখান থেকে পরে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস টেস্টের জন্য পৌঁছেছিলেন তিনি। দুবাইয়ে পুনরায় আমরের তত্ত্বাবধানেই প্রস্তুতি শুরু করবেন শ্রেয়স।

দিল্লি ফ্র্যাঞ্চাইজির ঘনিষ্ট এক কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে শ্রেয়সের দুবাই উড়ে যাওয়ার কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘শ্রেয়স ইতিমধ্যেই দুবাইয়ে পৌঁছে গিয়েছে এবং কোয়ারান্টাইন প্রোটোকল শেষ করেই অনুশীলন শুরু করবে। দিল্লি ক্যাপিটালস দল মাসের শেষের দিকে আমিরশাহি পৌঁছবে। তবে শ্রেয়স স্কোয়াডে যোগ দেওয়ার আগে নিজেকে সেরা পরিস্থিতিতে নিয়ে যেতে চায়।’

তিনি আরও বলেন, ‘প্রবীণ শ্রেয়সের সঙ্গে দুবাইয়ে গিয়েছে। যতদিন না দল এবং নেট বোলাররা ওখানে পৌঁছচ্ছে, প্রথম সপ্তাহটা শ্রেয়সকে ওই সাহায্য করবে। বিসিসিআইয়ের নির্দেশিকা অনুয়ায়ী বাইরের কোনও নেট বোলারের অনুমতি নেই। তাই সম্ভবত প্রবীণের থ্রো-ডাউনেই অনুশীলন সারবে শ্রেয়স।’

বন্ধ করুন