বাংলা নিউজ > ময়দান > IPL 2021: রায়নার পাশাপাশি চেন্নাই আগলে রাখল ডোয়েন ব্র্যাভোকেও

তিক্ততা মিটিয়ে সুরেশ রায়নাকে শেষমেশ আইপিএল ২০২১-এর জন্য দলে রেখে দিয়েছে চেন্নাই সুপার কিংস। তবে ছেড়ে দিয়েছে হরভজন সিংয়ের মতো অভিজ্ঞ স্পিনারকে। ফ্র্যাঞ্চাইজির তরফে আগেই ঘোষণা করা হয়েছে যে, চেন্নাইয়ের ক্যাপ্টেন থাকছেন মহেন্দ্র সিং ধোনিই।

চোটের জন্য মাঝপথেই আইপিএল ২০২০ থেকে ছিটকে যাওয়া ডোয়েন ব্র্যাভোকেও নতুন মরশুমের জন্য আগলে রেখেছে সিএসকে। ধরে রাখা হয়েছে ইমরান তাহির ও ফ্যাফ ডু'প্লেসিকেও।

হরভজনকে যে চেন্নাই ছেড়ে দিতে চলেছে, তার ইঙ্গিত আগেই মিলেছিল। ভাজ্জি নিজে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, সিএসকের সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ শেষ হয়েছে।

ফ্র্যাঞ্চাইজির তরফে ইঙ্গিত দেওয়া হয়েছিল আরও কয়েরজন তারকা ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার। সেই মতো চেন্নাই তাদের স্কোয়াড থেকে ছেড়ে দেয় মুরলি বিজয়, কেদার যাদব, পীযূষ চাওলা ও মনু কুমারকে। শেন ওয়াটসন আগেই অবসর নিয়েছেন। সুতরাং তাঁকে স্কোয়াডে রাখার উপায় ছিল না সিএসকের।

ধরে রাখল: মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, সুরেশ রায়না, ফ্যাফ ডু'প্লেসি, স্যাম কারান, ডোয়েন ব্র্যাভো, জোস হ্যাজেলউড, লুঙ্গি এনগিদি, আম্বাতি রায়ড়ু, করণ শর্মা, মিচেল স্যান্টনার, শার্দুল ঠাকুর, রুতুরাজ গায়কোয়াড়, নারায়ন জগদীশান, ইমরান তাহির, দীপক চাহার, কেএম আসিফ ও আর সাই কিশোর।

ছেড়ে দিল: হরভজন সিং, কেদার যাদব, পীযূষ চাওলা, মুরলি বিজয়, মনু কুমার ও শেন ওয়াটসন (অবসর নিয়েছেন)।

বন্ধ করুন