বাংলা নিউজ > ময়দান > কবে অনুষ্ঠিত হতেপারে IPL 2021? সম্ভাব্য দিনক্ষণ নিয়ে মিলল গুরুত্বপূর্ণ ইঙ্গিত
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।
আইপিএল ট্রফি। ছবি- টুইটার।

কবে অনুষ্ঠিত হতেপারে IPL 2021? সম্ভাব্য দিনক্ষণ নিয়ে মিলল গুরুত্বপূর্ণ ইঙ্গিত

  • ভারতের মাটিতেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগ আয়োজনের বিষয়ে আশাবাদী BCCI।

বিসিসিআইয়ের তরফে আগেই জানানো হয়েছে যে, আগামী আইপিএল তারা ভারতের মাটিতেই আয়োজন করতে চায়। এবার আইপিএল ২০২১-এর সম্ভাব্য দিনক্ষণ সম্পর্কেও ইঙ্গিত পাওয়া গেল।

সৈয়দ মুস্তাক আলি টি-২০ দিয়ে ভারতের মাটিতে ঘরোয়া ক্রিকেট ফিরেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার টেস্ট ম্যাচ দিয়ে ফিরতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেট। আপাতত বোর্ডের তরফে জানানো হয়েছে যে, মুস্তাক আলির পরে বিজয় হাজারে ট্রফির পাশাপাশি মেয়েদের জাতীয় ওয়ান ডে টুর্নামেন্ট আয়োজন করা হবে।

ফেব্রুয়ারি ও মার্চে দু'টি টুর্নামেন্টের পরেই আয়োজিত হবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। আইপিএলের জন্য এবার রঞ্জি ট্রফি আয়োজনের ভাবনা দূরে সরিয়ে রেখেছে বিসিসিআই। নির্ধারিত উইন্ডোয় ফেরার পর এপ্রিল-মে মাসে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১। জানা যাচ্ছে যে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে শুরু হতে পারে বিসিসিআইয়ের মিলিয়ন ডলার টুর্নামেন্ট।

১১ থেকে ১৪ এপ্রিলের মধ্যে শুরু হতে পারে আইপিএল ২০২১। চলবে জুন মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত। সম্ভবত ৬ জুন পর্যন্ত খেলা হবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।

এও জানা যাচ্ছে যে, বোর্ড এই সময়ের মধ্যেই আইপিএলে বাড়তি একটি দলের জন্য বিড আহ্বান করতে পারে। যদিও ২০২২ আইপিএল থেকে বাড়তি দু'টি দলকে টুর্নামেন্টে নেওয়া হবে বলে আগেই স্থির করেছে বিসিসিআই।

বন্ধ করুন