বাংলা নিউজ > ময়দান > স্টোকসকে মুম্বইয়ের কাছে বিক্রির আবদার অনুরাগীর, মজাদার প্রতিক্রিয়া রাজস্থানের
বেন স্টোকস। ছবি- রাজস্থান রয়্যালস।
বেন স্টোকস। ছবি- রাজস্থান রয়্যালস।

স্টোকসকে মুম্বইয়ের কাছে বিক্রির আবদার অনুরাগীর, মজাদার প্রতিক্রিয়া রাজস্থানের

  • রাজস্থান রয়্যালস এবার স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে স্টিভ স্মিথকে।

বেন স্টোকসকে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে বিক্রি করে দাও, সোশ্যাল মিডিয়ায় এক মুম্বই অনুরাগীর এমন আবদারের মজাদার প্রতিক্রিয়া জানাল রাজস্থান রয়্যালস।

আইপিএল ২০২১-র নিলামের আগে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আটটি ফ্র্যাঞ্চাইজি নিজেদের গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের ধরে রেখেছে। প্রয়োজন নেই, এমন ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে সবাই। ট্রেড উইন্ডো দিয়ে চেন্নাই, আরসিবির মতো ফ্র্যাঞ্চাইজিরা কয়েকজন ক্রিকেটারকে দলে নিয়েছে। বাকিরা নিলাম থেকে দল গুছিয়ে নেওয়ার তোড়জোড় করছে।

এমন অবস্থায় বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কাছ থেকে জানতেও চেয়েছে তাঁদের পছন্দের ক্রিকেটারদের তালিকা। তবে সোশ্যাল মিডিয়ায় এক মুম্বই সমর্থক নিছক নিজের পছন্দ অনুযায়ী বেন স্টোকসকে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে বিক্রি করে দেওয়ার অনুরোধ জানায় রাজস্থানের উদ্দেশ্যে।

টুইটারে জনৈক অনুরাগীর এমন আবদারের মজাদার প্রতিক্রিয়া জানায় রাজস্থান ফ্র্যাঞ্চাইজি। একটি মিম পোস্ট করে বুঝিয়ে দেয়, তারা কোনওভাবেই স্টোকসকে হাতছাড়া করবে না।

রাজস্থান রয়্যালস এবার নিলামের আগে স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে ক্যাপ্টেন স্টিভ স্মিথকে। তারা নতুন ক্যাপ্টেন নির্বাচিত করেছে সঞ্জু স্যামসনকে। স্মিথ ছাড়াও টম কারান, বরুণ অ্যারন, ওশান থমাস, শশাঙ্ক সিং, অঙ্কিত রাজপুত, আকাশ সিং ও অনিরুদ্ধ যোশিকে স্কোয়াডে রাখেনি রাজস্থান। রবিন উথাপ্পাকে তারা বিক্রি করে দিয়েছে চেন্নাই সুপার কিংসের কাছে।

বন্ধ করুন