বাংলা নিউজ > ময়দান > IPL 2021: মুম্বইয়ের সঙ্গে কি বিচ্ছেদ মালিঙ্গার? নিলামের আগে বাদ পড়তে পারেন একাধিক তারকা
আইপিএল নিলামে মালিঙ্গা-সহ একাধিক তারকাকে ছাড়তে পারে মুম্বই। (ছবিটি প্রতীকী, সৌজন্য আইপিএল)
আইপিএল নিলামে মালিঙ্গা-সহ একাধিক তারকাকে ছাড়তে পারে মুম্বই। (ছবিটি প্রতীকী, সৌজন্য আইপিএল)

IPL 2021: মুম্বইয়ের সঙ্গে কি বিচ্ছেদ মালিঙ্গার? নিলামের আগে বাদ পড়তে পারেন একাধিক তারকা

  • কোপ পড়তে পারে একাধিক খেলোয়াড়ের উপর।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্স সবথেকে সফল দল। পাঁচবার ট্রফি নিজেদের ঘরে তুলেছে মুম্বই ইন্ডিয়ান্স। আর কয়েক মাস পরেই শুরু হবে আইপিএলের ১৪ তম সংস্করণ। তার আগে ফেব্রুয়ারি মাসে বসবে মিনি নিলামের আসর। সেকথা মাথায় রেখে আইপিএলের চতুর্দশ মরশুমের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিল মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের জন্য নিলাম হতে পারে আগামী ১১ ফেব্রুয়ারি। তার আগে ২০ জানুয়ারির মধ্যে সমস্ত দলগুলিকে তাদের ধরে রাখা এবং ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা দিতে হবে।

এই অবস্থায় সবার চোখ থাকবে মুম্বই ইন্ডিয়ান্স কোন কোন ক্রিকেটারদের রিলিজ করে দেয় মুম্বই ইন্ডিয়ান্স। আগামী মরশুমের আগে কয়েকজন ক্রিকেটারকে রিলিজ করতে পারে। সূত্রের খবর অনুযায়ী এই তালিকায় যারা রয়েছেন, তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন :-

১) লাসিথ মালিঙ্গা :-

শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা ব্যক্তিগত কারণে ত্রয়োদশ আইপিএলে খেলেননি। তাঁর বয়সও হয়েছে। ফলে তাঁকে রিলিজ দেওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে।

২) ক্রিস লিন:-

অস্ট্রেলিয়ায় এই ব্যাটসম্যানকে দু'কোটি টাকায় কিনেছিল মুম্বই । কিন্তু রোহিত শর্মা ও কুইন্টন ডি'কক থাকায় ওপেনিংয়ে জায়গা ফাঁকা নেই। তাই একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি তিনি।

এছাড়াও শেরফেন রাদারফোর্ড, আদিত্য তারেদের নামও উঠে আসছে। তার প্রধান কারণ হল যে মুম্বই পার্সে অর্থের পরিমাণ বাড়াতে চাইছে, যাতে মিনি নিলামে ভালো কয়েকজন ক্রিকেটারকে দলে নিতে চাইছেন।

বন্ধ করুন