বাংলা নিউজ > ময়দান > IPL Auction: মেগা নিলামের আগেই চেন্নাই পৌঁছলেন ধোনি, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা CSK-র
চেন্নাইয়ে পৌঁছলেন ধোনি। ছবি- সিএসকে।
চেন্নাইয়ে পৌঁছলেন ধোনি। ছবি- সিএসকে।

IPL Auction: মেগা নিলামের আগেই চেন্নাই পৌঁছলেন ধোনি, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা CSK-র

  • চেন্নাইয়ে ধোনি পা রাখার পরেই সিএসকের তরফে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হল এক আবেগঘন বার্তা।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। প্রথম মরশুম থেকেই তিনি এখনও পর্যন্ত চেন্নাই সুপার কিংস (সিএসকে) দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন। ইতিমধ্যেই তাঁর ঝুলিতে রয়েছে চারটি আইপিএলের শিরোপা। এমন আবহে দাঁড়িয়ে আর কয়েকদিন পরেই বসবে আইপিএলের ১৫তম সংস্করণের মেগা নিলামের আসর। ১২ এবং ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই আসর। আর তার আগেই চেন্নাই পৌঁছে গেলেন ক্যাপ্টেন কুল।

আইপিএলের মেগা নিলামের আগেই চেন্নাইয়ে ধোনি পা রাখার পরেই সিএসকের তরফে তাঁকে নিয়েই পোস্ট করা হল এক আবেগঘন বার্তা। আবেগঘন সেই পোস্টের মধ্যে দিয়েই অধিনায়ক ধোনিকে স্বাগত জানানো হয়েছে সিএসকের তরফে।

মেগা নিলামের টেবিলে 'ইয়েলো আর্মির' হয়ে উপস্থিত থাকবেন তিনি। ধোনির উদ্দেশ্যে স্বাগতবার্তায় সিএসকের তরফে লেখা হয়, '(হলুদ) হৃদয় এখন অত্যন্ত খুশিতে হাসছে। প্রতিবারই এমন হয় (হাসিমুখের স্মাইলি)।' হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করা হয় #থালাধারিসনাম, #হুইসেলপড়ু।

উল্লেখ্য, ১৫তম সংস্করণের মেগা নিলামের আগেই রুতুরাজ গায়রকোয়াড়, রবীন্দ্র জাদেজা, মইন আলি এবং মহেন্দ্র সিং ধোনিকে রিটেন করেছে চেন্নাই। জাদেজাকে তারা ১৬ কোটি, ধোনিকে ১২ কোটি, মইনকে ৮ কোটি এবং গায়রকোয়াড়কে তারা ৬ কোটি টাকা খরচ করে ধরে রেখেছে।

হোস্ট ব্রডকাস্টারকে এক সাক্ষাৎকারে ধোনি জানিয়েছিলেন, 'আমি আগেই বলেছি বিষয়টা পুরোপুরি বিসিসিআইয়ের উপর নির্ভরশীল। দুটি নতুন দল এবারের টুর্নামেন্ট খেলবে। সেকথা মাথায় রেখেই সিএসকের জন্য যা ভালো, সেটাই করার চেষ্টা করব আমরা। আমি প্রথম তিন বা চারে খেলছি কিনা সেটা বড় কথা নয়। আমাদের লক্ষ্য একটা শক্তিশালী কোর গ্রুপ তৈরি করা। যাতে করে ফ্রাঞ্চাইজি সমস্যাতে না পড়ে কখনও। সেক্ষেত্রে এটা আমাদের মাথায় রাখতে হবে কোন কোন ক্রিকেটার আগামী ১০ বছর ফ্রাঞ্চাইজিকে সার্ভিস দিতে পারে।'

বন্ধ করুন