বাংলা নিউজ > ময়দান > IPL 2022 Fixtures: KKR-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু মরশুম, জেনে নিন CSK-র সম্পূর্ণ সূচি

IPL 2022 Fixtures: KKR-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু মরশুম, জেনে নিন CSK-র সম্পূর্ণ সূচি

গত আইপিএল মরশুমে খেতাবজয়ী চেন্নাই সুপার কিংস দল।

মরশুমের প্রথম ম্যাচেই কেকেআর বিরুদ্ধে মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিএসকে। 

২৬ মার্চ, ডিফেন্ডিং চেন্নাই সুপার কিংস এবং ফাইনালিস্ট কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দিয়ে এ মরশুমের আইপিএল শুরু হওয়ার ঘোষণা আগেই করা হয়েছিল। এবার প্রকাশ পেল গোটা আইপিএল সূচি। 

আইপিএলে আটের বদলে এবার থেকে ১০টি দল খেলবে। তবে নতুন নিয়মে পাঁচটি করে দলকে দুই গ্রুপে ভাগ করে দেওয়া হয়েছে। সিএসকের গ্রুপ ‘বি’-তে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি), পঞ্জাব কিংস ও গুজরাট টাইটানস। এই দলগুলির সঙ্গে দু'টি করে তো ম্যাচ খেলবেই,  পাশাপাশি গ্রুপ ‘এ’-তে একে থাকার সুবাদে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও দু'টি ম্যাচ খেলবে সিএসকে। 

গ্রুপ ‘এ’-র বাকি দলগুলির সঙ্গে খেলতে হবে একটি করে ম্যাচ। সুতরাং, দল বাড়লেও আগের মতো ১৪টি ম্যাচই খেলবে সিএসকে। সেইমতোই গ্রুপ পর্বের সমস্ত ম্যাচের দিনক্ষণ ও মাঠের নাম জানিয়ে দেওয়া হল আজই। এক নজরে দেখে দিন, কবে, কোথায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন্স সিএসকে নিজেদের ম্যাচগুলি খেলবে।

সিএসকে-র সম্পূর্ণ সুচি:-

২৬ মার্চ- সিএসকে বনাম কেকেআর, সন্ধ্যা ৭.৩০ (ওয়াংখেড়ে)

৩১ মার্চ- সিএসকে বনাম লখনউ সুপার জায়ান্টস, সন্ধ্যা ৭.৩০ (ব্রেবোর্ন স্টেডিয়াম)

৩ এপ্রিল- সিএসকে বনাম পঞ্জাব কিংস, সন্ধ্যা ৭.৩০ (ব্রেবোর্ন স্টেডিয়াম)

৯ এপ্রিল- সিএসকে বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দুপুর ৩.৩০ (ডিওয়াই পাতিল স্টেডিয়াম)

১২ এপ্রিল- সিএসকে বনাম আরসিবি, সন্ধ্যা ৭.৩০ (ডিওয়াই পাতিল স্টেডিয়াম)

১৭ এপ্রিল- সিএসকে বনাম গুজরাট টাইটানস, সন্ধ্যা ৭.৩০ (এমসিএ, পুণে)

২১ এপ্রিল- সিএসকে বনাম মুম্বই ইন্ডিয়ান্স, সন্ধ্যা ৭.৩০ (ডিওয়াই পাতিল স্টেডিয়াম)

২৫ এপ্রিল- সিএসকে বনাম পঞ্জাব কিংস, সন্ধ্যা ৭.৩০ (ওয়াংখেড়ে স্টেডিয়াম)

১ মে- সিএসকে বনাম সানরাইজার্স হায়দরাবাদ, সন্ধ্যা ৭.৩০ (এমিএ, পুণে)

৪ মে- সিএসকে বনাম আরসিবি, সন্ধ্যা ৭.৩০ (এমসিএ, পুণে)

৮ মে- সিএসকে বনাম দিল্লি ক্যাপিটালস, সন্ধ্যা ৭.৩০ (ডিওয়াই পাতিল স্টেডিয়াম)

১২ মে- সিএসকে বনাম মুম্বই ইন্ডিয়ান্স, সন্ধ্যা ৭.৩০ (ওয়াংখেড়ে)

১৫ মে- সিএসকে বনাম গুজরাট টাইটানস, দুপুর ৩.৩০ (ওয়াংখেড়ে)

২০ মে- সিএসকে বনাম রাজস্থান রয়্যালস, সন্ধ্যা ৭.৩০ (ব্রেবোর্ন স্টেডিয়াম)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ময়দানে মেট্রোর ভবিষ্যৎ কী? হাই কোর্টে দীর্ঘ শুনানির পর যা জানা গেল... ডিভোর্সের পরও ‘চিপকে থাকেন’! কিরণের দাবি, ‘পরিবারের চাপেই আমি আর আমির…’ ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ ‘মুসলিমদের জন্য অপমানজনক’, কোন ৭৭ শ্রেণির OBC তকমা বাতিল হল? রইল হাইকোর্টের রায় সিরিয়ালে মুখ দেখাদেখি বন্ধ, এদিকে একসঙ্গে ছবি পোস্ট, প্রেম করছে রানি-দুর্জয়? আজ বুদ্ধ পূর্ণিমাতে ঘরে আনুন এই জিনিস, পরিবারে ফিরবে সুখ, শান্তি, সমৃদ্ধি কমিশনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, এবার হাই কোর্টে মামলা অভিজিতের গরমে লিচুই মুশকিল আসান, কমাবে ওজন! কোষ্ঠকাঠিন্য থেকেও দেবে মুক্তি ভোটের রেকর্ড প্রকাশে ব্যাহত হতে পারে নির্বাচন, বিভ্রান্ত হতে পারেন ভোটাররা: EC মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.