বাংলা নিউজ > ময়দান > IPL 2022: কী কারণে মেগা নিলামে নাম তোলেননি, খোলসা করলেন CSK প্রাক্তনী স্যাম কারান

IPL 2022: কী কারণে মেগা নিলামে নাম তোলেননি, খোলসা করলেন CSK প্রাক্তনী স্যাম কারান

চেন্নাই সুপার কিংসের জার্সিতে স্যাম কারান।

২০২১ সালে চেন্নাই সুপার কিংসের আইপিএল জয়ী দলের সদস্য ছিলেন স্যাম কারান।

আইপিএলের মেগা নিলামের আর একমাসও বাকি নেই। তার আগে ইতিমধ্যেই হাজারের অধিক ক্রিকেটার আসন্ন নিলামের জন্য নিজেদের নাম নথিভুক্ত করেছেন। তবে সেই তালিকায় ক্রিস গেইল, বেন স্টোকস, মিচেল স্টার্ক, স্যাম কারানের মতো বেশ কিছু তারকা ক্রিকেটারের নাম নেই। মেগা নিলামে নিজের নাম না তোলা নিয়ে এবারে মুখ খুললেন স্যাম।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ইংলিশ অলরাউন্ডার আইপিএলে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত সম্পর্কে জানিয়ে বলেন, ‘আমার পুনর্বাসন প্রক্রিয়া সম্পূর্ণ করার স্বার্থেই এ বছর আইপিএলে না খেলার সিদ্ধান্তে পৌঁছেছি। আমি নেটে অনুশীলন শুরু করে দিয়েছি এবং গোটা বিষয়টাই দারুণ লাগছে। সুতরাং, আশা করছি শীঘ্রই আবার মাঠে ফিরতে পারব। সকলকে আসন্ন টুর্নামেন্টের জন্য অনেক শুভেচ্ছা। আমি আপাতত সারির হয়ে নিজের মরশুম শুরু করার দিকে তাকিয়ে রয়েছি।’

কারান ভাইদের মধ্যে ছোট স্যাম, ২০২০ এবং ২০২১, দুই মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন। তবে তার আগে পঞ্জাব কিংসের হয়ে আইপিএল ইতিহাসে কনিষ্ঠতম বোলার হিসেবে হ্যাটট্রিক নজিরও রয়েছে কারানের দখলে। ইংলিশ অলরাউন্ডার এখনও অবধি আইপিএলে মোট ৩২টি ম্যাচ খেলে ৩২টি উইকেট নেওয়ার পাশাপাশি, প্রায় ১৫০-র স্ট্রাইক রেটে ৩৩৭ রানও করেছেন। 

‘’

‘’|#+|

 

বন্ধ করুন