বাংলা নিউজ > ময়দান > IPL 2022: নিলামে পছন্দের নাইট বেছে নেওয়ার সুযোগ, অভিনব ‘মক অকশন’র ঘোষণা KKR-র
কলকাতা নাইট রাইডার্স দল। ছবি- এএনআই। (ANI)

IPL 2022: নিলামে পছন্দের নাইট বেছে নেওয়ার সুযোগ, অভিনব ‘মক অকশন’র ঘোষণা KKR-র

  • ১২ ও ১৩ ফেব্রুয়ারি আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে।

আইপিএলের নিলাম অনুষ্ঠিত হতে আর মাত্র কয়েকদিন বাকি রয়েছে। তার আগেই সমর্থকদের জন্য অভিনব উদ্যোগ নিল কলকাতা নাইট রাইডার্স। ‘মক অকশন’র মাধ্যমে নাইট সমর্থকরা গোটা নিলামের কার্যকলাপ সম্পর্কে আরও কাছ থেকে জানতে পারবেন। এমনকী ভাগ্যবান অনুরাগী আসল নিলামের সময়ও পরামর্শ দিতে পারবেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় কেকেআরের তরফ এই ‘মক অকশন’র কথা ঘোষণা করেন সিইও ভেঙ্কি মাইসোর। তিনি বলেন, ‘মক অকশনের আমাদের সমর্থকদের দলের আরও কাছাকাছি আনার একটি প্রচেষ্টা। কীভাবে নিলাম প্রক্রিয়া হয় না হয়, সেই বিষয়ে সমর্থকদের মধ্যে অনেক আগ্রহ চোখে পড়ে। এই প্রক্রিয়ার মাধ্যমে ওরা গোটা বিষয়ে আরও ভাল করে জানতে তো পারবেই, পাশাপাশি যারা নিলামে আসলে অংশগ্রহণ করে, তাদের সঙ্গেও আলোচনা করার সুযোহ পাবেন।’

সমর্থকদের ‘মক অকশন’র জন্য প্রস্তুত করতে ২৯ ও ৩১ জানুয়ারি নিজেদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে ‘মাস্টারক্লাস’ও দেওয়া হবে, যেখানে আইপিএল নিলামে কী ভাবে কী হয়, সেই বিষয়ে বোঝানো হবে। সমর্থকরা ভিডিয়ো করে নিজেদের এন্ট্রি পাঠাতে পারবেন, যার মধ্যে থেকে ৩০ জনকে বাছাই করা হবে। ১০ দলে ভাগ হয়ে ওই সমর্থকরা ‘মক অকশন’ অংশ নেবেন। পাঁচজন বিজয়ী ২০২২ নিলামে নাইট দল গঠনের সঙ্গে জড়িত ম্য়ানেটমেন্টকে সরাসরি পরামর্শও দিতে পারবেন বলে জানানো হয়।

বন্ধ করুন