বাংলা নিউজ > ময়দান > IPL 2022: ‘কাবাবের স্টলে গিয়ে চাউমিন অর্ডার’! লখনউয়ের IPL টিমের নাম নিয়ে ট্রোল নেটিজেনদের
তবে শুধু নেটিজেনরা নয়, লখনউ সুপার জায়েন্টসকে ট্রোল করতে ছাড়েনি রাজস্থান রয়্যালসও। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই এবং টুইটার)
তবে শুধু নেটিজেনরা নয়, লখনউ সুপার জায়েন্টসকে ট্রোল করতে ছাড়েনি রাজস্থান রয়্যালসও। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই এবং টুইটার)

IPL 2022: ‘কাবাবের স্টলে গিয়ে চাউমিন অর্ডার’! লখনউয়ের IPL টিমের নাম নিয়ে ট্রোল নেটিজেনদের

  • তবে শুধু নেটিজেনরা নয়, লখনউ সুপার জায়েন্টসকে ট্রোল করতে ছাড়েনি রাজস্থান রয়্যালসও।

সমর্থকদের থেকে পরামর্শ চাওয়া হয়েছিল। শেষে রাইজিং পুণে সুপার জায়েন্টসের ঢঙেই 'লখনউ সুপার জায়েন্টস' নাম চূড়ান্ত করেছেন সঞ্জীব গোয়েঙ্কারা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছে কেএল রাহুলের নয়া ফ্র্যাঞ্চাইজি।

সোমবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে লখনউ ফ্র্যাঞ্চাইজির নামের ঘোষণা করেন কর্ণধার সঞ্জীব। তিনি বলেন, ‘লাখ-লাখ নাম আমাদের কাছে এসেছে। তার মধ্যে থেকে আমরা লখনউ সুপার জায়েন্টস নামটি বেছে নিয়েছি।’ যে নামের সঙ্গে আইপিএলে গোয়েঙ্কাদের পুরনো দল রাইজিং পুণে সুপার জায়ন্টসের প্রায় পুরোটাই মিল আছে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়েছে।

এক নেটিজেন টুইটারে জাপানের দুটি পতাকার ছবি পোস্ট করেন। তাতে লেখা ছিল, '১৯৯৯ সালে জাপান নিজেদের পতাকা নতুনভাবে ডিজাইন করেছিল।' সেই ছবির ক্যাপশনে লিখেছেন, 'পুণে সুপার জায়েন্টস থেকে লখনউ সুপার জায়েন্টস।' একজন তো আবার তাতে লিখেছেন, ‘পতাকায় তো রং কিছুটা পালটে বলে দেখতে পাচ্ছি!’ এক নেটিজেন আবার বলেছেন, 'লখনউয়ের আইপিএল দলের নাম লখনউ সুপার জায়েন্টস দেওয়ার বিষয়টা হল অনেকটা টুন্ডে কাবাবের আউটলেটে গিয়ে চাউমিন অর্ডার করার সমান মতো।' নেটিজেনদের দাবি, লখনউ কর্তৃপক্ষ যে নাম বেছে নিয়েছে, তা মোটেও কোনও সমর্থক দেননি। পুরোটাই নাটক করা হয়েছে বলে দাবি করেন তাঁরা। তবে শুধু নেটিজেনরা নয়, লখনউ সুপার জায়েন্টসকে ট্রোল করতে ছাড়েনি রাজস্থান রয়্যালসও।

এমনিতে এবার ৭,০০০ কোটি টাকার বেশি অর্থে লখনউ ফ্র্যাঞ্চাইজির মালিকানা পেয়েছে সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ। আগামী মাসের মেগা নিলামের আগে ইতিমধ্যে তিনজন ড্রাফট খেলোয়াড়কেও বেছে নিয়েছে। ১৭ কোটি টাকায় নেওয়া হয়েছে রাহুলকে। নেওয়া হয়েছে মার্কাস স্টইনিস এবং রবি বিষ্ণোইকে। নিলামের আগে লখনউ ফ্র্যাঞ্চাইজির হাতে পড়ে আছে ৫৯ কোটি টাকা।

বন্ধ করুন