বাংলা নিউজ > ময়দান > মনে এখনও বেগুনি? রেখে দেয়নি KKR, রিটেনশন নিয়ে নাইটদের লাইভ 'দেখলেন' শুভমন
শুভমন গিল (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
শুভমন গিল (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

মনে এখনও বেগুনি? রেখে দেয়নি KKR, রিটেনশন নিয়ে নাইটদের লাইভ 'দেখলেন' শুভমন

  • কেন তাঁকে রাখেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

কেন তাঁকে রাখেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তারইমধ্যে আবার এক নেটিজেন দাবি করলেন, রিটেনশনের তালিকা প্রকাশের পর কেকেআরের ইনস্টাগ্রাম পেজে যে লাইভ হচ্ছিল, তা দেখছিলেন শুভমন গিল। সেই ছবি (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখে আবেগতাড়িত হয়ে পড়লেন ক্রিকেট ভক্তদের একাংশ।

আগামী তিন বছরের জন্য আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বেঙ্কটেশ আইয়ার এবং বরুণ চক্রবর্তীকে রেখে দিয়েছে কেকেআর। সেই তালিকায় শুভমনের নাম না থাকায় অনেকেই অবাক হয়েছেন। বিশেষত একটি মহলের ধারণা ছিল, শুভমনই হতে চলেছেন কেকেআরের ভবিষ্যতের অধিনায়ক। কেকেআরের কোর গ্রুপেও ছিলেন। তাই তাঁকে রেখে দেওয়া হবে। 

তারইমধ্যে বুধবার কেকেআরের ইনস্টাগ্রাম পেজে একটি লাইভ করা হয়। তাতে ছিলেন অভিষেক নায়ার এবং ভেঙ্কি মাইসোর। সেই লাইভের স্ক্রিনশট (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পোস্ট করে এক নেটিজেন দাবি করেন, ভিডিয়ো দেখছিলেন খোদ শুভমন। সেই ওই নেটিজেন বলেন, 'যখন রিটেনশন নিয়ে কথা বলছিলেন ওঁরা (নায়ার এবং মাইসোর), তখন ও (গিল) লাইভ দেখছিলেন।'

উল্লেখ্য, শুভমনকে ২০১৮ সালে নিয়েছিল কেকেআর। অভিষেক মরশুম খুব একটা খারাপ কাটেনি। নিজের প্রতিভার পরিচয় দিয়েছিলেন। ১৩ টি ম্যাচে করেছিলেন ২০৩ রান। ২০১৯ সালের আইপিএলও ভালো কেটেছিল। তারইমধ্যে তাঁকে স্থায়ী ওপেনার করা হয়েছিল। কেকেআরের কোর গ্রুপের সদস্যও ছিলেন। তবে ওপেনিংয়ে স্ট্রাইক রেট নিয়ে সমস্যা হচ্ছিল। স্ট্রাইক রেট কম থাকায় ভুগছিলেন। তা নিয়ে সমালোচনার মুখে পড়লেও এবারের আইপিএলের দ্বিতীয় পর্যায়ে ভালো ছন্দে ছিলেন। বেঙ্কটেশের সঙ্গে তাঁর জুটিও সাফল্য এনে দিয়েছিল।

বন্ধ করুন