বাংলা নিউজ > ময়দান > RCB-র জার্সিতে বেবি এবি-র ছবি ভাইরাল, নেটিজেনদের দাবি, কোহলির দলেই IPL খেলবেন ব্রেভিস

RCB-র জার্সিতে বেবি এবি-র ছবি ভাইরাল, নেটিজেনদের দাবি, কোহলির দলেই IPL খেলবেন ব্রেভিস

ডেওয়াল্ড ব্রেভিস। ছবি- টুইটার (@cricketworldcup)।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ঝড় তোলা দক্ষিণ আফ্রিকার যুব ক্রিকেটারকে আইপিএলে দেখতে চাইছেন ক্রিকেটপ্রেমীরা।

ঠিক এভাবেই জুনিয়র পর্যায়ে ক্রিকেট খেলার সময় থেকেই ভবিষ্যতের তারকা হিসেবে চিহ্নিত হয়েছিলেন বিরাট কোহলি। এবার যুব বিশ্বকাপের আসরে নজর কাড়া ডেওয়াল্ড ব্রেভিসকে কোহলির সঙ্গে ক্রিকেট খেলতে দেখার প্রবল ইচ্ছা প্রকাশ নেটিজেনদের।

দক্ষিণ আফ্রিকার যুব দল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে খেতাবের দৌড় থেকে ছিটতে গিয়েছে। তবে ডেওয়াল্ড ব্রেভিস চারটি ম্যাচে ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ-সেঞ্চুরি করে চমকে দিয়েছেন সকলকে। উল্লেখযোগ্য বিষয় হল, এবি ডি'ভিলিয়র্সকে আদর্শ করে এগিয়ে চলা ব্রেভিস ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটে বেবি এবি নামে পরিচিত হয়ে উঠেছেন।

কোহলি ও ডি'ভিলিয়র্স দীর্ঘদিন আরসিবির জার্সিতে একসঙ্গে আইপিএল খেলেছেন। ডি'ভিলিয়র্সের পদাঙ্ক অনুসরণ করেন যিনি, তাঁর প্রিয় আইপিএল দল যে আরসিবিই হবে, এতে অবাক হওয়ার কিছু নেই। বিশ্বকাপে ঝড় তোলার পর ডেওয়াল্ড ব্রেভিসের পুরনো একটি ছবি হঠাৎ করেই ভাইরাল হয়ে যায়, যেখানে তাঁকে আরসিবির জার্সি পরে থাকতে দেখা যাচ্ছে।

স্বাভাবিকভাবেই ব্যাঙ্গালোরের সমর্থকরা চাইছেন, ডি'ভিলিয়র্সের মতোই বেবি এবি কোহলির সঙ্গে আরসিবির হয়ে মাঠে নামুন। অনেকে নিশ্চিত যে, আজ না হয় কাল, কখনও না কখনও বেবি এবিকে দেখা যাবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে। তাই আরসিবি যদি বেবি এবিকে কিনে নেয়, তবে সেটা সোনায় সোহাগা হবে নিশ্চিত।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে যুব বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ৫০ রানের অনবদ্য ইনিংস খেলেন ডেওয়াল্ড ব্রেভিস। পরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের তিনটি গ্রুপ ম্যাচে বেবি এবি মাঠে নামেন ভারত, উগান্ডা ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে। তিন ম্যাচে তাঁর ব্যক্তিগত সংগ্রহ ছিল যথাক্রমে ৬৫, ১০৪ ও ৯৬ রান। এবার ইংল্যান্ডের বিরুদ্ধে যুব বিশ্বকাপের সুপার লিগ কোয়ার্টার ফাইনালে ব্রেভিস সংগ্রহ করেন ৯৭ রান। সব মিলিয়ে বিশ্বকাপে ৬টি উইকেটও নিয়েছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.