বাংলা নিউজ > ময়দান > IPL 2022: নিলামের দিন অম্বাতি রায়ডুর সঙ্গে কী নিয়ে আড্ডা দিচ্ছিলেন CSK-এর ব্র্যাভো?
অম্বাতি রায়ডু ও  ডোয়েন ব্র্যাভো (ছবি:আইপিএল)

IPL 2022: নিলামের দিন অম্বাতি রায়ডুর সঙ্গে কী নিয়ে আড্ডা দিচ্ছিলেন CSK-এর ব্র্যাভো?

  • নিলামের সময় তিনি এবং রায়ডু কীভাবে কী বিষয় নিয়ে একে অপরের সাথে কথা বলছিলেন তা জানিয়েছেন ব্র্যাভো।

২০২২ আইপিএল মেগা নিলামের সময় অম্বাতি রায়ডুর সঙ্গে সোশ্যাল মিডিয়াতে আড্ডা দিচ্ছিলেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। সেই সময় দুই তারকা ক্রিকেটার নিলাম নিয়ে মজার কথোপকথন করেছিলেন। সেই কথাই এবার প্রকাশ করলেন ক্যারেবিয়ান তারকা ক্রিকেটার। নিলামের সময় তিনি এবং রায়ডু কীভাবে কী বিষয় নিয়ে একে অপরের সাথে কথা বলছিলেন তা জানিয়েছেন ব্র্যাভো। 

আইপিএল-এর ইতিহাসের অন্যতম কিংবদন্তি ডোয়েন ব্র্যাভোকে আবারও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে। আইপিএল ২০২২ মেগা নিলামের সময় ডোয়েন ব্র্যাভোকে চেন্নাই সুপার কিংস কিনেছে। নিলামে ডোয়েন ব্র্যাভোর নাম আসার পরে প্রথমে সিএসকে এবং পরে সানরাইজার্স হায়দরাবাদ বিড করে। একই সময়ে, দিল্লি ক্যাপিটালসও লড়াইয়ে ঝাঁপিয়ে পড়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সিএসকে তাকে চার কোটি চল্লিশ লক্ষ টাকায় কিনেছিল। ব্র্যাভো ছাড়াও অম্বাতি রায়ডুকে কিনেছে চেন্নাই সুপার কিংস। এই দুই কিংবদন্তি খেলোয়াড়কে এখন CSK-এর হয়ে খেলতে দেখা যাবে।

কেমন ছিল নিলামের সেই দিনটা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে ডোয়েন ব্র্যাভো জানিয়েছেন নিলামের সময় তিনি কার সঙ্গে কথা বলছিলেন। আসলে নিলামের সময় ব্র্যাভো এতটাই নার্ভাস ছিলেন যে তিনি তার ঘনিষ্ঠ বন্ধু এবং সতীর্থ অম্বাতি রায়ডুর সাথে ইনস্টাগ্রামে চ্যাট করছিলেন। ব্র্যাভো জানালেন সে দিন কী হয়েছিল?

ডোয়েন ব্র্যাভো এই ভিডিয়োতে বলছেন, ‘নিলামের (আইপিএল ২০২২ নিলাম) দিনে এতটাই নার্ভাস ছিলাম যে আমি তার (সতীর্থ অম্বাতি রায়ডু) সঙ্গে ইনস্টাগ্রামে চ্যাট করছিলাম।’ যে তাদের দুজনেরই আবার CSK (চেন্নাই সুপার) এর সাথে মিলিত হবে। কিং) বা এবার তাদের খেলতে হবে ভিন্ন দলের হয়ে। ‘আমরা একে অপরকে টিজ করছিলাম। আমরা একে অন্যকে বলছিলাম আপনাকে কেউ কিনবে না।’ ব্র্যাভো আরও বলেন, ‘আমরা দুজনেই সিএসকেতে ফিরতে চেয়েছিলাম এবং আমরা খুশি যে আমরা দুজনেই সিএসকে-এর হয়ে খেলব।’

বন্ধ করুন