বাংলা নিউজ > ময়দান > IPL 2023: প্রকাশিত হল GT নতুন জার্সি, যুক্ত হল একটা তারা, জেনে নিন রহস্যটা কী?

IPL 2023: প্রকাশিত হল GT নতুন জার্সি, যুক্ত হল একটা তারা, জেনে নিন রহস্যটা কী?

প্রকাশিত হল GT নতুন জার্সি (ছবি-টুইটার)

প্রকাশিত ভিডিয়োতে জার্সির বিভিন্ন অংশ দেখানো হয়েছে। GT তার প্রথম মরশুমেই সফল হয়েছিল এবং দলটি শিরোপা দখল করেছিল। এই কারণেই প্রকাশিত করা নতুন জার্সিতে একটি তারা চিত্রিত করা হয়েছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি রয়েছে। আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে, গুজরাট টাইটানস দলও তাদের নতুন জার্সি লঞ্চ করেছে। GT তাদের সোশ্যাল মিডিয়াতে তাদের নতুন জার্সি প্রকাশ করেছে। শেয়ার করা ভিডিয়োতে হার্দিক পান্ডিয়াদের জার্সিতে উল্লেখযোগ্য বেশ কিছু পরিবর্তন দেখা যাচ্ছে। আসলে, ফ্র্যাঞ্চাইজি তাদের নতুন জার্সির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। প্রকাশিত ভিডিয়োতে জার্সির বিভিন্ন অংশ দেখানো হয়েছে। GT তার প্রথম মরশুমেই সফল হয়েছিল এবং দলটি শিরোপা দখল করেছিল। এই কারণেই প্রকাশিত করা নতুন জার্সিতে একটি তারা চিত্রিত করা হয়েছে।

<p>প্রকাশিত হল GT নতুন জার্সি (ছবি-টুইটার)</p>

প্রকাশিত হল GT নতুন জার্সি (ছবি-টুইটার)

তাদের নতুন জার্সি শেয়ার করে গুজরাট টাইটানস দল তার ক্যাপশনে লিখেছে, ‘আমাদের জার্সির একটা তারা যুক্ত করতে পেরে আমরা বেশ গর্বিত। যে জার্সিটি সবচেয়ে বেশি পছন্দ করে তা আবার উন্নতির সঙ্গে ফিরে এসেছে, যা আমাদের বিজয়ী মনোভাবকে প্রতিফলিত করে।’ GT দ্বারা প্রকাশিত নতুন জার্সির কলারটি সামান্য পরিবর্তন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের পরিবর্তিত জার্সিটি ক্রিকেট ভক্তেরা বেশ পছন্দ করছেন।

আরও পড়ুন… PSL-এ চমক দেখালেও IPL 2023-এ সুযোগ পাওয়া নিয়ে উঠছে প্রশ্ন! দেখুন সেই ৩ তারকাকে

৩১ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএলের ১৬তম আসর। IPL 2023-এর প্রথম ম্যাচে, গুজরাট টাইটানসের মুখোমুখি হবে চারবারের IPL বিজয়ী চেন্নাই সুপার কিংস। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দুই দলের এই উত্তেজনাপূর্ণ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর পরে, জিটি-র দল ৪ এপ্রিল তাদের দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে চ্যালেঞ্জ করবে।

আরও পড়ুন… সবচেয়ে কম ইনিংসে ৭৫টি আন্তর্জাতিক শতরান করে সচিনকে পিছনে ফেললেন বিরাট

আসন্ন IPL মরশুমের আরও বিশেষত্ব রয়েছে কারণ এটি তাদের আসল হোম-অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরে আসছে। ২০২০ সালে COVID-19 অতিমারী শুরু হওয়ার পর থেকে IPL শুধুমাত্র কয়েকটি ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছিল। বৃহস্পতিবার, ৯ মার্চ, গুজরাট টাইটানস আসন্ন আইপিএল মরশুমের জন্য তাদের নতুন জার্সি উন্মোচন করেছে। ফ্র্যাঞ্চাইজিটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে নিয়েছিল এবং তাদের সর্বশেষ জার্সির বিভিন্ন দিক তুলে ধরে একটি ভিডিয়ো শেয়ার করেছে। GT যারা ২০২২ সালে IPL শিরোপা জিতেছিল তাদের নতুন জার্সিতে একটি তারকা চিহ্ন রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.