বাংলা নিউজ > ময়দান > KKR vs LSG, IPL 2023: গম্ভীরের 'ঘরের মাঠেও' চলল কোহলি-নবীন লড়াই, দর্শকদের স্লোগান চুপ করালেন আফগান তারকা- ভিডিয়ো

KKR vs LSG, IPL 2023: গম্ভীরের 'ঘরের মাঠেও' চলল কোহলি-নবীন লড়াই, দর্শকদের স্লোগান চুপ করালেন আফগান তারকা- ভিডিয়ো

 ইডেনেও কোহলির নাম স্লোগান, মুখে আঙুল দিয়ে দর্শকদের চুপ করালেন নবীন।

ঘটনাটি ঘটেছিল প্রায় তিন সপ্তাহ হয়ে গেল। তা সত্ত্বেও নবীন এখনও উপহাসের পাত্র হয়ে থেকে গিয়েছে। তার থেকে ছাড় পেলেন না কলকাতাতে এসেও। কোহলির নামে স্লোগান শুনতে হল ইডেনেও।

বিরাট কোহলিকে ঘিরে বিতর্ক যে কিছুতেই পিছু ছাড়ছে না নবীন-উল-হকের। সম্ভবত অদূর ভবিষ্যতেও এই বিতর্ক তাঁর পিছন ছাড়বে না। বিরাটের সঙ্গে ঝামেলার পর থেকেই নবীন বিভিন্ন শহরে খেলতে গেলেই তাঁকে নানা কটাক্ষ সহ্য করতে হচ্ছে। এ বার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন কলকাতার দর্শকেরাও। কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচেও কোহলির নামে স্লোগান শুনতে হল নবীন উল হককে। স্পষ্টতই এটা নবীনকে কটাক্ষ করে।

আরও পড়ুন: ভারতীয় দলে ডাক পাওয়ার কথা ভাবছিই না- প্লে-অফে উঠতে না পারায় মন খারাপ KKR-এর রিঙ্কুর

যদিও ঘটনাটি ঘটেছিল প্রায় তিন সপ্তাহ হয়ে গেল। তা সত্ত্বেও নবীন এখনও উপহাসের পাত্র হয়ে থেকে গিয়েছে। তার থেকে ছাড় পেলেন না কলকাতাতে এসেও। কলকাতায় কলকাতা নাইট রাইডার্সের রান তাড়ার সময়ে দ্বিতীয় ওভারে ঘটনাটি ঘটেছিল, যখন এলএসজি অধিনায়ক ক্রুনাল পাণ্ডিয়া নতুন বল নবীনের হাতে তুলে দেন। তিনি অফের বাইরে একটি শর্টার ডেলিভারি দিয়ে শুরু করেছিলেন এবং কেকেআর ব্যাটার জেসন রয় বলটি মারতে ব্যর্থ হন। কিন্তু পরের বলটিতে জেস রয় মিড-অনের দিকে একটি বাউন্ডারি হাঁকান। এর পরের বলটিতেই আবার ৮১ মিটার লম্বা ছক্কা হাঁকান। আর চতুর্থ বলে ফের বাউন্ডারি মারেন।

আরও পড়ুন: প্লে-অফের জন্য একটি জায়গাই বাকি, RCB, MI নাকি RR- কার শিকে ছিঁড়বে? রয়েছে জটিল অঙ্কের হিসেব

সেই ওভারে, বিশেষ করে নবীন যখন মার খাচ্ছিলেন, তখন পুরো ইডেন জুড়ে ‘কোহলি’র নামে স্লোগান দিতে থাকে। পরে বাউন্ডারি লাইনের কাছে নবীন ফিল্ডিং করার সময়েও ঘটে একই ঘটনা। যেটা নবীন প্রথমে স্পোর্টিংলি নেন। পরে অবশ্য মুখ আঙুল দিয়ে চুপ করতে বলেন কোহলি ভক্তদের। প্রসঙ্গত কিছু দিন আগে এই সপ্তাহের শুরুতে হায়দরাবাদের দর্শকেরাও কোহলির নামে স্লোগান দিয়ে উত্যক্ত করেছিলেন নবীনকে।

নবীন ইডেন গার্ডেন্সের দর্শকদের কাছে তা ফিরিয়ে দেওয়ার সুযোগ পেয়েছিলেন, যদিও তাঁর বোলিং দিয়ে নয়। ১৪তম ওভারে রহমানুল্লা গুরবাজকে আউট করেন যশ ঠাকুর। ওই ক্যাচটি যদিও রবি বিষ্ণোই ধরেন। তবে ক্যাচটি নেওয়ার জন্য দৌড় লাগিয়েছিলেন নবীনও। বিষ্ণোই ক্যাচ ধরার পরেই মুখে আঙুল দিয়ে দর্শকদের চুপ করতে বলেছিলেন নবীন।

গত মাসে আরসিবি-র বিরুদ্ধে জয়ের পরে এলএসজি-র পরামর্শদাতা গৌতম গম্ভীর যেমন চিন্নাস্বামীর উচ্ছ্বাসকে মুখে আঙুল দিয়ে স্তব্ধ করেছিলেন, নবীনও একই রকম ঘটনা ঘটালেন, তবে শুধুমাত্র কোহলির নামে স্লোগানের জবাবে।

নবীনও ১৫তম এবং ১৭তম ওভারে ভালো বল করেন। এবং যথাক্রমে মাত্র ছয় এবং পাঁচ রান দেন। কিন্তু তাঁর শেষ ওভারে অর্থাৎ নাইটদের ১৯তং ওভারে রিংকু সিং তাঁকে পিটিয়ে ২০ রান নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.