বাংলা নিউজ > ময়দান > IPL 22: টানা পাঁচ ম্যাচে জয়ের পরেও কেন এত পরিবর্তন? SRH-র সমালোচনায় কাইফ
টানা পাঁচ ম্যাচে জয়ের পর সানরাইজার্স হায়দরাবাদের ছন্দপতন (PTI)
টানা পাঁচ ম্যাচে জয়ের পর সানরাইজার্স হায়দরাবাদের ছন্দপতন (PTI)

IPL 22: টানা পাঁচ ম্যাচে জয়ের পরেও কেন এত পরিবর্তন? SRH-র সমালোচনায় কাইফ

  • আইপিএলের এই মরশুমের অভিযান দু'টি হার দিয়ে শুরু করেছিল হায়দরাবাদ দল। তার পরবর্তীতে অবশ্য পরপর পাচ ম্যাচে জেতে তারা। পরবর্তীতে তারা পরপর চার ম্যাচে হেরে গিয়ে এখন বেশ সমস্যায়।

শুভব্রত মুখার্জি: পরপর ৫ ম্যাচে জিতে প্লে অফের রাস্তা প্রশস্ত করেছিল কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দরাবাদ দল। তারপরে হঠাৎ করেই ঘটে ছন্দপতন। কেন তাদের শেষ ম্যাচে দলে এতগুলো পরিবর্তন সানরাইজার্স হায়দরাবাদ করেছিল তার কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ। কাইফের মতে হায়দরাবাদ দলের বর্তমান টিম কম্বিনেশন একেবারেই ভারসাম্যহীন মনে হচ্ছে।

দলে বাঁহাতি পেসার মার্কো জানসেন কেন নেই সেই প্রশ্নও তুলেছেন তিনি। উল্লেখ্য আইপিএলের এই মরশুমের অভিযান দু'টি হার দিয়ে শুরু করেছিল হায়দরাবাদ দল। তার পরবর্তীতে অবশ্য পরপর পাচ ম্যাচে জেতে তারা। পরবর্তীতে তারা পরপর চার ম্যাচে হেরে গিয়ে এখন বেশ সমস্যায়। তাদের শেষ ম্যাচে আরসিবির কাছে তাদের ৬৭ রানের বড় ব্যবধানে হারতে হয়েছে। ফলে কেন উইলিয়ামসনের দলের প্লে অফে যাওয়ার পথ অনেকটাই কঠিন হয়েছে।

স্পোর্টসক্রীড়াকে বিষয়টি বলতে গিয়ে মহম্মদ কাইফ জানিয়েছেন 'হায়দরাবাদ দলের ওভার অল টিম কম্বিনেশন নিয়েই সমস্যা রয়েছে। মার্কো জানসেন খেলছে না। ওরা ওই পরপর পাঁচটি ম্যাচ জিতেছিল। কিন্তু তারপর আমি সত্যিই জানি না কী কারণে ওরা দলে এতগুলো রাতারাতি পরিবর্তন করল। পাঁচ ম্যাচে পরপর জেতার পরে এটা কেন করা হল তার কারণ আমি জানি না। আমার কাছে এটা বিস্ময়কর যে ওরা দলের প্রথম একাদশে মার্কো জানসেনকে জায়গা দিতে পারেনি।'

বন্ধ করুন