বাংলা নিউজ > ময়দান > IPL 22: দুবার টস, ব্রডকাস্টারদের 'পরিচয় পর্বে' বাধা আরসিবি অধিনায়কের
দুবার টস (IPLT20.com)
দুবার টস (IPLT20.com)

IPL 22: দুবার টস, ব্রডকাস্টারদের 'পরিচয় পর্বে' বাধা আরসিবি অধিনায়কের

  • এই দুবার করে টস করাতে ফ্যাফ ডু'প্লেসির আপত্তি যে থাকার কথা নয় তা মনে করছেন নেটিজেনরা। কারণ টস শেষ পর্যন্ত ফ্যাফ ডু'প্লেসিই জিতেছেন। 

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলের ৩৯তম ম্যাচে মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেজ্ঞার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থান রয়্যালস এই দুই দল। সেই ম্যাচেই ঘটে গেল এক অভূতপূর্ব ঘটনা। আইপিএলের ইতিহাসে বিরল তো বটেই। দুবার করে অনুষ্ঠিত হল ম্যাচের টস 'সেরেমনি' (অনুষ্ঠান)। বা বলা ভাল দুবার করে টস করতে হল আরসিবির দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসিকে। পুনের এমসিএ স্টেডিয়ামে ব্রডকাস্টারদের অনিচ্ছাকৃত ভুলে বাধা দিয়ে বসেন।

প্রাক্তন ইংল্যান্ড ওপেনার নিক নাইট যখন ব্রডকাস্টারদের হয়ে দুই অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসি এবং সঞ্জু স্যামসনের পরিচয়পর্ব সারছিলেন সেই সময়তেই হঠাৎ করেই টসের কয়েন স্পিন করে বসেন ফ্যাফ। সঙ্গে সঙ্গে নিক, ফ্যাফকে দাড়িয়ে যেতে বলেন। সেই সময় তিনি স্পিন করা কয়েনটা লুফে নিয়ে ফের স্পিন করেন।

তবে এই দুবার করে টস করাতে ফ্যাফ ডু'প্লেসির আপত্তি যে থাকার কথা নয় তা মনে করছেন নেটিজেনরা। কারণ টস শেষ পর্যন্ত ফ্যাফ ডু'প্লেসিই জিতেছেন। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো ক্লিপে নিক নাইটকে বলতে শোনা যায় 'হ্যাঙ্গ অন, হ্যাঙ্গ অন ফ্যাফ... হ্যাঙ্গ অন (ধৈর্য্য ধর ফ্যাফ)... গুড ক্যাচ। ফ্যাফ ডু'প্লেসি, সঞ্জু স্যামসন দেখ তোমারা দুজনেই দায়িত্বে রয়েছ। চল আমরা টস করি। দ্বিতীয়বার... গো অন ফ্যাফ। দেয়ার ইউ গো...সি। জানতাম তুমিই ফের টসটা জিতবে (হাসি)।'

বন্ধ করুন