বাংলা নিউজ > ময়দান > IPL 22: আরও কিছু রান করতে পারতাম, শিশির পড়ায় বল করা কঠিন হয়েছে: সঞ্জু স্যামসন
রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। ছবি- আইপিএল।
রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। ছবি- আইপিএল।

IPL 22: আরও কিছু রান করতে পারতাম, শিশির পড়ায় বল করা কঠিন হয়েছে: সঞ্জু স্যামসন

  • ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস। তাদের হয়ে ব্যাট হাতে ফের দুরন্ত পারফরম্যান্স করেন জস বাটলার। ৬৭ রানের এক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। মূলত তার ইনিংসে ভর করেই ২০ ওভারে ৬ উইকেটে ১৫৮ রান করে রাজস্থান।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৫তম মরশুমে পরপর ৮ ম্যাচে হারের পরে নিজেদের নবম ম্যাচে অবশেষে জয়ে ফিরল রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স দল। মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে এক টানটান উত্তেজনার ম্যাচে একেবারে শেষ ওভারে এসে তারা হারাল রাজস্থান রয়্যালস দলকে। ম্যাচ শেষে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন অবশ্য মনে করেন তারা আরও কিছুটা রান করতে পারতেন। তিনি এও জানান শিশির পড়ার ফলে পরের দিকে বল করাটা সমস্যা হচ্ছিল।

ম্যাচ শেষে সঞ্জু স্যামসন জানিয়েছেন 'আমি মনে করি আমরা আরও কিছু রান করতে পারতাম। পরের দিকে শিশির পড়তে শুরু করে। ফলে বোলিং করাটা সমস্যার হয়ে দাঁড়ায়। বল একেবারে ভিজে যাচ্ছিল। সেই কারণে তারা বলটা পরিবর্তনও করেছিল। বিভিন্ন ভেন্যুতে বিভিন্ন পরিবেশে খেলাটা হচ্ছে। এখানে প্রথমে ব্যাট করাটা একটু কঠিন ছিল। উইকেটে গতির হেরফের হচ্ছিল। 'টু পেসড' উইকেট ছিল আমি মনে করি পরে ব্যাট করাটা অনেক ভাল ছিল। সেটা অবশ্য কোন উইকেটে খেলা হচ্ছে তার উপর নির্ভর করে।'

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস। তাদের হয়ে ব্যাট হাতে ফের দুরন্ত পারফরম্যান্স করেন জস বাটলার। ৬৭ রানের এক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। মূলত তার ইনিংসে ভর করেই ২০ ওভারে ৬ উইকেটে ১৫৮ রান করে রাজস্থান। জবাবে ব্যাট করতে নেমে মুম্বইয়ের শুরুটা ভাল হয়নি। তাড়াতাড়ি প্যাভিলিয়নে ফিরে যান রোহিত শর্মা। সূর্যকুমার যাদব ৫১ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। তাকে যোগ্য সঙ্গত দিয়ে ২৬ রান করেন ইশান কিশান। তিলক ভার্মার ৩৫ রান এবং একেবারে শেষে টিম ডেভিডের ৯ বলে ২০ রান মুম্বইকে চলতি মরশুমের প্রথম জয় এনে দেয়।

বন্ধ করুন