বাংলা নিউজ > ময়দান > IPL 22: ইয়র্কার করলেই বুমরাহের থেকে অ্যাপেল আইপ্যাড পুরস্কার মেরেডিথের
ইয়র্কার করলেই বুমরাহের থেকে অ্যাপেল আইপ্যাড পুরস্কার মেরেডিথের
ইয়র্কার করলেই বুমরাহের থেকে অ্যাপেল আইপ্যাড পুরস্কার মেরেডিথের

IPL 22: ইয়র্কার করলেই বুমরাহের থেকে অ্যাপেল আইপ্যাড পুরস্কার মেরেডিথের

  • মুম্বই ইন্ডিয়ান্স দলের তরফে সোশ্যাল মিডিয়াতে একটি মজার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই মেরেডিথকে দেখা গিয়েছে ক্যামেরা লক্ষ্য করে বুমরাহর এই লোভনীয় 'স্কিমের' কথা বলতে।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দল একেবারেই ভাল ফর্মে নেই। পরপর আটটি ম্যাচ হারের পরে তাদের নবম ম্যাচে তারা তাদের প্রথম জয় পেয়েছে। রাজস্থান রয়্যালস দলের বিরুদ্ধে এই জয়ে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস গোটা মুম্বই শিবিরে। এই মরশুমে মুম্বইয়ের অন্যতম সমস্যার জায়গা তাদের বোলিং। এই বিভাগে বুমরাহের একার উপর অনেকটাই চাপ পড়ে গিয়েছে। তবে অজি স্পিডস্টার রাইলে মেরেডিথ সেই চাপটা কিছুটা হলেও কমাতে পারবেন বলে আশা ভক্তদের। এবার সেই মেরেডিথের জন্যই লোভনীয় প্রস্তাব বলা ভাল উপহার ঘোষণা করে দিলেন স্বয়ং অজি পেসার। ইয়র্কার বল করেই বুমরাহের থেকে উপহার হিসেবে অ্যাপেল আইপ্যাড পাচ্ছেন মেরেডিথ! এমনটাই মন্তব্য তার। প্রস্তাব শুনে ভক্তদের মজার ছলে মন্তব্য কোথা থেকে পাও এইসব স্কিম!

প্রসঙ্গত আইপিএলের শেষ কয়েকটা ম্যাচে মুম্বইয়ের হয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ উইকেট পেয়েছেন মেরেডিথ। ম্যাচ চলাকালীন শুধু নয় এবার ম্যাচের বাইরেও বুমরাহের সঙ্গে মেরেডিথের সখ্যতা ধরা পড়ল ক্যামেরাতে। মুম্বই ইন্ডিয়ান্স দলের তরফে সোশ্যাল মিডিয়াতে একটি মজার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই মেরেডিথকে দেখা গিয়েছে ক্যামেরা লক্ষ্য করে বুমরাহর এই লোভনীয় 'স্কিমের' কথা বলতে। মেরেডিথকে বলতে শোনা গেছে ইয়র্কার বল করলে বুমরাহ তাকে অ্যাপেল আইপ্যাড উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

যার উত্তরে বুমরাহ আবার জানিয়েছেন তিনি মনে করতে পাচ্ছেন না এমন কিছু তিনি আদৌও বলেছেন কিনা। তবে দুজনেই একটি বিষয়ে সহমত তারা ধৈর্য্য ধরে দেখতে চান সত্যিই মেরেডিথ ইয়র্কার বল করতে পারেন কিনা। দুর্ভাগ্যজনকভাবে তাসমানিয়ার এই পেসার ফুল টস বল করে বসেন। সঙ্গে সঙ্গে বুমরাহকে মজার ছলে বলতে শোনা যায় 'নো আইপ্যাড' অর্থাৎ আইপ্যাড পাবে না। দুই পেসারের এই মজার কথোপকথনকে বেশ মজার ছলে নিয়েই ভক্তদের প্রশ্ন '১টা ইয়র্কার= ১টা আইপ্যাড কোথা থেকে এমন স্কিম পাও জসপ্রীত ভাই!'

বন্ধ করুন