বাংলা নিউজ > ময়দান > IPL 22: কেকেআরের হয়ে সেরা মুহূর্ত কোনটা, কী জানালেন ড্রে'রাস!
আন্দ্রে রাসেল (PTI)

IPL 22: কেকেআরের হয়ে সেরা মুহূর্ত কোনটা, কী জানালেন ড্রে'রাস!

  • এবার আন্দ্রে রাসেল খোলসা করলেন কেকেআরের হয়ে তাঁর অন্যতম সেরা মুহূর্তটি। ক্যারিবিয়ান অলরাউন্ডার জানিয়েছেন তিন বছর আগে তাঁর ব্যাট থেকে বের হওয়া একটি ইনিংসই আইপিএলে তার সবথেকে সেরা মুহূর্ত।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে সময়টা একেবারেই ভাল যাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স দলের। পরপর পাঁচটি ম্যাচে হারতে হয়েছে তাদের। তার পরবর্তীতে জয়ে ফিরলেও প্লে অফে যাওয়ার আশা অত্যন্ত ক্ষীণ। বর্তমান কেকেআর দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। দীর্ঘদিন তিনি এই ফ্রাঞ্চাইজির সঙ্গে যুক্ত শুধু নয় তার অলরাউন্ড পারফরম্যান্সের মধ্যে দিয়ে তিনি দলকে উপহার দিয়েছেন একাধিক গুরুত্বপূর্ণ জয়। এইবারের নিলামের আগেই সেই কারণে তাকে রিটেন করে কলকাতা নাইট রাইডার্স দল। এবার কেকেআরে তার স্মরণীয় মুহূর্তের বিষয়টি নিয়ে মুখ খুললেন স্বয়ং ড্রে'রাস।

চলতি মরশুমে কেকেআরের পারফরম্যান্স তথৈবচ। বাকি যে চারটি ম্যাচ রয়েছে তার প্রতি কটা ম্যাচে জিতলে তবেই প্লে অফের দরজা খোলার সম্ভাবনা রয়েছে তাদের জন্য। দীর্ঘদিন ধরে কেকেআরের হয়ে খেলা এই অলরাউন্ডার আইপিএলের সেরা পারফর্মারদের তালিকায় থাকবেন প্রথম সারিতেই। এবার আন্দ্রে রাসেল খোলসা করলেন কেকেআরের হয়ে তাঁর অন্যতম সেরা মুহূর্তটি। ক্যারিবিয়ান অলরাউন্ডার জানিয়েছেন তিন বছর আগে তাঁর ব্যাট থেকে বের হওয়া একটি ইনিংসই আইপিএলে তার সবথেকে সেরা মুহূর্ত।

ড্রে'রাস যে ম্যাচটির কথা বলেছেন তা করোনা পূর্ববর্তী সময়ের ঘটনা। ম্যাচটি খেলা হয়েছিল ব্যাঙ্গালোরে। সেই ম্যাচে বিরাটের আরসিবির বিরুদ্ধে কেকেআরকে এক রুদ্ধশ্বাস জয় তিনি উপহার দিয়েছিলেন। কার্যত হারের মুখ থেকে জয় ছিনিয়ে নিয়েছিল কেকেআর। ম্যাচে আরসিবি প্রথমে ব্যাট করে কেকেআরের বিরুদ্ধে ২০৫ রান করেছিল। ২০৬ রান তাড়া করতে নেমে আরসিবি বোলারদের বেদম ঠ্যাঙানি জুটেছিল রাসেলের ব্যাটে। ওই ম্যাচে ১৮তম ওভারে ২৩ এবং ১৯তম ওভারে ২৯ রান তুলে দলকে জিতিয়েছিলেন রাসেল। ইনিংসে সাতটি ছয় মেরেছিলেন এই ক্যারিবিয়ান 'দানব'।

রাসেল বলেধ 'ওই ম্যাচে চার ওভারে জেতার জন্য ৬০ রান মতো দরকার ছিল। পাঁচ বল বাকি থাকতেই আমি দলকে জিতিয়ে ছিলাম। তবে এগুলো কিন্তু রোজ রোজ হয় না সেটা মাথায় রাখতে হবে। এক মরশুমে হয়ত একবার হয়। তবে যতটা পারি দলের হয়ে সেই কাজটা করার চেষ্টা করি। হয়তো প্রতিবার এক রেজাল্ট পাব না। কিন্তু ১৫ বলে ৪০ করতে পারলে দলের অনেক সুবিধা হয়। ওটাই কেকেআরের হয়ে আমার সবচেয়ে স্মরণীয় মুহূর্ত। কেকেআরের হয়ে আমার খেলা সেরা ইনিংস।'

বন্ধ করুন