বাংলা নিউজ > ময়দান > IPL Auction 2021: আবারও আইপিএল দুনিয়ায় তারকা মুস্তাফিজুর, এবার খেলবেন নয়া দলে
মুস্তাফিজুর রহমান{ (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Mustafiz90)
মুস্তাফিজুর রহমান{ (ফাইল ছবি, সৌজন্য টুইটার @Mustafiz90)

IPL Auction 2021: আবারও আইপিএল দুনিয়ায় তারকা মুস্তাফিজুর, এবার খেলবেন নয়া দলে

  • তাঁর লেগ কাটার, ঢিমেগতির লেগ কাটারে ঘায়েল হয়েছেন একাধিক ব্যাটসম্যান।

শুভব্রত মুখার্জি

একটা সময় তাঁকে আইপিএলে নিয়মিত খেলতে দেখা যেত সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে। তাঁর লেগ কাটার, ঢিমেগতির লেগ কাটারে ঘায়েল হয়েছেন একাধিক ব্যাটসম্যান। এবার সেই বাঁ-হাতি বাংলাদেশ পেসার মুস্তাফিজুর রহমানকে দলে জায়গা করে নিল রাজস্থান রয়্যালস। নিলাম ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার ক্রিস মরিসকে দলে নেওয়ার পাশাপাশি মুস্তাফিজুর রহমানকেও দলে নিল রাজস্থান। 

এই নিলামে শাকিব-আল-হাসানকে দলে নিয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। এরপর আরও এক বাংলাদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে দল পেলেন মুস্তাফিজুর। কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমানকে এক কোটি টাকায় দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। তার বেস প্রাইস ছিল এক কোটি টাকাই। এই দামেই মুস্তাফিজুর রহমান বিক্রি হয়েছেন। আইপিএলে এটি মুস্তাফিজের তৃতীয় দল। ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদে খেলার মধ্যে দিয়ে আইপিএল অধ্যায় শুরু হয়েছিল তাঁর।

২০১৬ সালে মুস্তাফিজ প্রথম মরসুমেই দারুণ বোলিংয়ে সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার জিতে নিয়েছিলেন। দুই মরসুমে হায়দরাবাদে খেলার পরে ২০১৮ সালে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন। গতবার মুম্বইও তাঁকে ছেড়ে দিয়েছিল। এবার তিনি খেলবেন মরুরাজ্য রাজস্থানের হয়ে।

বন্ধ করুন