বাংলা নিউজ > ময়দান > IPL Auction 2021: শাহরুখ খান কার? নিলামে লড়াইয়ের মধ্যে উচ্ছ্বাসে মাতোয়ারা তামিলনাড়ুর টিমবাস : ভিডিয়ো
উচ্ছ্বাস তামিলনাড়ুর টিমবাসে এবং শাহরুখ খান (ছবি সৌজন্য টুইটার)
উচ্ছ্বাস তামিলনাড়ুর টিমবাসে এবং শাহরুখ খান (ছবি সৌজন্য টুইটার)

IPL Auction 2021: শাহরুখ খান কার? নিলামে লড়াইয়ের মধ্যে উচ্ছ্বাসে মাতোয়ারা তামিলনাড়ুর টিমবাস : ভিডিয়ো

  • কেউ সিটি দিচ্ছিলেন, হাত তুলে নাচছিলেন। দেখুন ভিডিয়ো।

পরপর দর হাঁকছে পঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নিলামের টেবিলে শাহরুখ খানের জন্য লড়াই যত তীব্র হচ্ছে, তত টিমবাসে উচ্ছ্বাসে ফেটে পড়ছেন তামিলনাড়ুর ক্রিকেটাররা। এমনই একটি ভিডিয়ো শেয়ার করলেন তামিলনাড়ুর অধিনায়ক তথা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা দীনেশ কার্তিক।

এবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ভালো পারফরম্যান্সের সুবাদে তামিলনাড়ুর উদীয়মান প্রতিভা শাহরুখের জন্য একাধিক দল যে ঝাঁপাতে চলেছে, তা স্পষ্ট ছিল। কিন্তু নিলামে তাঁর নাম ওঠার পর সেই প্রত্যাশাও ছাপিয়ে যায়। ২০ লাখ টাকা থেকে বেস প্রাইস ক্রমশ তাঁর জন্য এক কোটি, দু'কোটি টাকা দর উঠতে থাকে। বিরাট কোহলির দলের সঙ্গে রীতিমতো লড়াই শুরু হয় প্রীতি জিন্টাদের। শেষপর্যন্ত ৫ কোটি ২৫ লাখ টাকায় শাহরুখকে দলে নেয় পঞ্জাব।

তামিলনাড়ুর টিম বাসে বসে নিলাম দেখছিলেন শাহরুখ এবং রাজ্য দলের সতীর্থরা। যত দর বাড়ছিল, তত উচ্ছ্বাসে মাতছিলেন তামিলনাড়ুর ক্রিকেটাররা। কেউ সিটি দিচ্ছিলেন, হাত তুলে নাচছিলেন। সেই ভিডিয়ো টুইট করে কার্তিক লেখেন, ‘ভলিউম বাড়িয়ে নিন এবং আমাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দলের আনন্দ দেখে নিন।’ ৩০ সেকেন্ডের সেই ভিডিয়ো দেখে তামিলনাড়ুর দলের অন্দরে সম্পর্ক যে কতটা ভালো, তা স্পষ্ট বোঝা যাচ্ছিল।

সদ্য সমাপ্ত ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে হিমাচল প্রদেশের বিরুদ্ধে ১৯ বলে ৪০ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন শাহরুখ। হাঁকিয়েছিলেন পাঁচটি চার এবং দুটি ছক্কা। তারপরই ক্রিকেট মহলের নজরে পড়ে যান। বিশেষত শাহরুখের ম্যাচ শেষ করার দক্ষতার মুগ্ধ হয়েছেন বিশেষজ্ঞরা। সেই রেশ ধরেই এবার আইপিএল দুনিয়ায় পা রাখলেন ডান হাতি তরুণ ব্যাটসম্যান। যিনি একটি ভিডিয়ো বার্তায় জানিয়েছেন, পঞ্জাবে খেলার সুযোগ পেয়ে রীতিমতো উত্তেজিত তিনি।

বন্ধ করুন