বাংলা নিউজ > ময়দান > IPL Auction 2022: ৩৭ পেরোলেও ডু'প্লেসি মাতাবেন নিলাম, KKR হাঁকাবে দর, ভবিষ্যদ্বাণী প্রাক্তন নাইটের

IPL Auction 2022: ৩৭ পেরোলেও ডু'প্লেসি মাতাবেন নিলাম, KKR হাঁকাবে দর, ভবিষ্যদ্বাণী প্রাক্তন নাইটের

ফ্যাফ ডু'প্লেসি। (ছবি:টুইটার)

গত মরশুমে আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক ছিলেন ডু'প্লেসি।

হাতে আর বাকি নয়দিন, তারপরেই ১২ ও ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে আইপিএলের মেগা নিলাম বসতে চলেছে। ইতিমধ্যেই কোন দল কার পিছবে ছুটবে, কে, কত টাকায় বিক্রি হতে পারেন, এই নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যেই এক বড় দাবি করে বসলেন প্রাক্তন কলকাতা নাইট রাইডার্স তারকা ব্র্যাড হগ। তাঁর মতে আসন্ন নিলামে ফ্যাফ ডু'প্লেসিই সবচেয়ে কাঙ্খিত খেলোয়াড় হতে চলেছেন।

প্রাক্তন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক গত মরশুমে অল্পের জন্য় দ্বিতীয় সর্বাধিক রানসংগ্রাহক হয়েছিলেন। তার ওপর তাঁর অধিনায়ক হিসাবে দক্ষতা সকলেই জানে। কলকাতা নাইট রাইডার্স, পঞ্জাব কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখনও আসন্ন মরশুমের জন্য নিজেদের অধিনায়কের নাম জানায়নি। আশা করা হচ্ছে নিলামের পরেই অধিনায়ক ঘোষণা করবে এই দলগুলি। এই তিন দলে যেহেতু কোনো অধিনায়ক নেই, সেই কারণেই বয়স ৩৭ পেরোলেও আসন্ন নিলামে ডু'প্লেসি মোটা টাকায় বিক্রি হতে পারে বলে মত হগের।

নিজের ইউটিউব চ্যানেলে প্রাক্তন নাইট তারকা দাবি করেন, ‘দলকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা থাকায় নিলামে ডু'প্লেসিই হবেন সবচেয়ে অভিপ্রেত ক্রিকেটার। আরসিবি, পঞ্জাব কিংস, কেকেআর এবং সিএসকে, সকলেই ওর জন্য দর হাঁকাবে। নেতা হিসেবে ওর দক্ষতার জন্যই বাকি তিন দল ওকে নিতে চাইবে।’ এমকী ডু'প্লেসি কত দামে বিক্রি হতে পারে, সেটাও বলে দিয়েছেন হগ। ‘টপ অর্ডারে ও ধারাবাহিকভাবে পারফর্ম করে। বিশেষ করে ও গত মরশুমে যেমন পারফর্ম করেছে, তার ভিত্তিতে সাত কোটি থেকে ১১ কোটি টাকা অব্দি ওর দাম উঠতে পারে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো MRP-র অর্থ হল ‘মিনিমাম রিটেল প্রাইস’! রাহুলের কথায় হাসির রোল নেটপাড়ায়- ভিডিয়ো সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির কাছে মহিলারা বারবার বললেন শিবু হাজরার কথা বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.