বাংলা নিউজ > ময়দান > IPL Auction: নিলামের আগেই আইপিএল চুক্তিতে সই করলেন দুই মহাতারকা, দেখুন ভিডিও
নতুন চুক্তি সই করছেন রোহিত ও ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
নতুন চুক্তি সই করছেন রোহিত ও ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

IPL Auction: নিলামের আগেই আইপিএল চুক্তিতে সই করলেন দুই মহাতারকা, দেখুন ভিডিও

  • আটটি ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই নিজেদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে।

আইপিএলের মেগা নিলামের আগে আটটি দল নিজেদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে ইতিমধ্যেই। সুতরাং, ক্রিকেটপ্রেমীদের জানা হয়ে গিয়েছে কোন কোন ক্রিকেটাররা নিজেদের পুরনো ফ্র্যাঞ্চাইজিতেই থেকে যাচ্ছেন।

আপাতত দেরি না করে ধরে রাখা ক্রিকেটারদের সঙ্গে নতুন চুক্তি সেরে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিরা। মুম্বই ইন্ডিয়ান্স নিলামের আগেই তড়িঘড়ি নতুন চুক্তিতে সই করায় তাদের ক্যাপ্টেন রোহিত শর্মাকে। চেন্নাই সুপার কিংসও দলনায়ক ধোনির সঙ্গে চুক্তি সেরে ফেলে।

চেন্নাই সুপার কিংস সোশ্যাল মিডিয়ায় ধোনির নতুন চুক্তিতে সই করার ভিডিও পোস্ট করে। অন্যদিকে রোহিত শর্মা নিজে ইনস্টাগ্রামে পোস্ট করেন মুম্বইয়ের চুক্তিতে সই করার ভিডিও।

মুম্বই ইন্ডিয়ান্স রোহিত শর্মা ছাড়াও ধরে রেখেছে আরও দুই ভারতীয় ক্রিকেটারকে। জসপ্রীত বুমরাহর সঙ্গে সেই তালিকায় রয়েছেন সূর্যকুমার যাদব। সেই সঙ্গে একমাত্র বিদেশি হিসেবে কায়রন পোলার্ডকে রেখে দিয়েছে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

চেন্নাই সুপার কিংস মহেন্দ্র সিং ধোনিকে ধরে রাখলেও প্রথম পছন্দের ক্রিকেটারের তকমা পাননি মাহি। বরং চেন্নাইয়ের এক নম্বর ক্রিকেটার হিসেবে দলে রয়ে গেলেন অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। এছাড়া মইন আলি ও রুতুরাজ গায়কোয়াড়কেও রিটেন করেছে চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন