বাংলা নিউজ > ময়দান > IPL Auction: এই বিদেশি বোলারকে নিতে চাইবে সব ফ্র্যাঞ্চাইজি, দাম আকাশ ছুঁতে পারে! প্রাক্তন KKR ওপেনারের ভবিষ্যদ্বাণী

IPL Auction: এই বিদেশি বোলারকে নিতে চাইবে সব ফ্র্যাঞ্চাইজি, দাম আকাশ ছুঁতে পারে! প্রাক্তন KKR ওপেনারের ভবিষ্যদ্বাণী

RCB তে খেলেছিলেন সেই বিদেশি (ছবি:আইপিএল)

শ্রীলঙ্কার স্পিনার ২০২১ আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলেছিলেন। আকাশ চোপড়া মনে করেন কম দামে পেলেও ২০২১ সালে তাকে ব্যবহার করতে পারেনি বিরাটের দল। ২০২২ আইপিএলের মেগা নিলামে সেই ক্রিকেটারের বেস প্রাইস নির্ধারণ করা হয়েছে ১ কোটি টাকা।

নিলামে সবচেয়ে দামি বিদেশি বোলারদের তালিকা তৈরি করলেন ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া। ২০২২ আইপিএল এর মেগা নিলামের তারিখ এগিয়ে আসছে। ১২ ও ১৩ ফেব্রুয়ারিতে বেঙ্গালুরুতে বসতে চলেছে আইপিএল নিলামের আসর। তার আগে ভারতের প্রাক্তন ওপেনার তথা ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপড়া জানিয়েদিলেন আসন্ন আইপিএল নিলামের অন্যতম দামি বিদেশি বোলারের নাম। ফ্র্যাঞ্চাইজি কেন এই বোলারদের বেশি দামে দলে অন্তর্ভুক্ত করতে চায় সেই কারণও ব্যাখ্যা করলেন আকাশ চোপড়া।

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে নিলামে সবচেয়ে দামি বিদেশি বোলারদের নাম নিয়ে আলোচনা করেছেন। কাগিসো রাবাদা এবং ট্রেন্ট বোল্ট ছাড়াও আকাশ চোপড়ার তালিকায় রয়েছে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গার নাম। রাবাদা ও বোল্ট উভয়েই মার্কি খেলোয়াড় হিসেবে শীর্ষ দুটি স্থান দখল করেছেন। তবে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা হলেন আকাশ চোপড়ার তৃতীয় পছন্দ। 

শ্রীলঙ্কার স্পিনার হাসারাঙ্গা ২০২১ আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলেছিলেন। আকাশ চোপড়া মনে করেন কম দামে পেলেও ২০২১ সালে হাসারাঙ্গাকে ব্যবহার করতে পারেনি বিরাটের দল। ২০২২ আইপিএলের মেগা নিলামে হাসারাঙ্গা তার বেস প্রাইস নির্ধারণ করেছেন ১ কোটি টাকা। আকাশ চোপড়া বলেন যে এটি একটি আউট অফ দ্য বক্স পিক। নিলামের টেবিলে বসে থাকলে হাসারাঙ্গার জন্য যেতাম। সে একজন দুর্দান্ত স্পিনার, সে আপনার চার ওভারের ব্যাঙ্ক। তিনি মাঝখানে এসে চার ওভার বল করবেন। নতুন বলে বোলিংও করতে পারেন তিনি। আরসিবি তাদের সস্তায় কিনলেও ব্যবহার করেনি।

আকাশ চোপড়া বলেন ফ্র্যাঞ্চাইজিদের হাসারাঙ্গার জন্য অর্থ ব্যয় করা উচিত। ৪-৫ কোটির বিনিময়ে তিনি একজন ভালো বিদেশী বিকল্প হবেন। তিনি একজন বোলার, একজন ব্যাটসম্যান, একজন ফিল্ডার। টি-টোয়েন্টি ক্রিকেটে সফল হওয়ার মেজাজ আছে তার। আমার মনে হয় নিলামের জন্য যে কেউ তাকে কেনার কৌশল তৈরি করতে পারে। সঠিক সময়ে হাসারাঙ্গার নাম উঠলে তার জন্য অর্থ ব্যয় করা উচিত বলে মনে করেন আকাশ চোপড়া।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সত্যপাল মালিকের বাড়িতে CBI তল্লাশি,কারণটা কী? রঞ্জি চ্যাম্পিয়ন হলেই BMW গাড়ি ও কোটি টাকার আগাম পুরস্কার ঘোষণা তিলকদের জন্য ‘ভুল করে’ ২৮০০ কোটি টাকার লটারি জিতলেন ব্যক্তি! মামলা দায়ের কোম্পানির বিরুদ্ধে দলের বাইরে কে কী বলল, কিছু যায় আসে না- সমালোচকদের এক হাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.