বাংলা নিউজ > ময়দান > IPL 2022-এ CSK দলে কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে, জানিয়ে দিলেন হগ
মহেন্দ্র সিং ধোনি নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ব্র্যাড হগ (ছবি:এইচটি কোলাজ)
মহেন্দ্র সিং ধোনি নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন ব্র্যাড হগ (ছবি:এইচটি কোলাজ)

IPL 2022-এ CSK দলে কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে, জানিয়ে দিলেন হগ

  • ২০২২ আইপিএল-এ চেন্নাই সুপার কিংস দলে ধরে না রাখলে কোন ভূমিকায় দেখা যাবে ধোনিকে? মাহি নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন হগ।

২০২২ আইপিএল-এর নিলামে মহেন্দ্র সিং ধোনিকে যদি চেন্নাই সুপার কিংস ধরে না রাখে তাহলে কী করবেন মাহি? প্রাক্তন অজি বোলার ব্র্যাড হগের কাছে এমনই প্রশ্ন করে বসেন এক মাহি ভক্ত। তার উত্তরে হগ অবশ্য সেই ক্রিকেট ভক্তকে নিরাশ করেননি। বরং নতুন আশার গল্প শোনালেন। হগের কথায় ভবিষ্যতে চেন্নাই সুপার কিংসের হয়ে বড় ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনিকে। 

চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনি এই দুটো নাম একে অপরের পরিপূরক। ২০০৮ সাল থেকেই চেন্নাই সুপার কিংসের খাতায় অধিনায়ক হিসাবে তাঁর নামটা জ্বলজ্বল করছে। ২০০৮ সাল থেকে শুরু হওয়া চেন্নাই সুপার কিংস ও মহেন্দ্র সিং ধোনির সেই জার্নি আজ ইতিহাস তৈরি করেছে। তিনবার আইপিএল জেতার পাশপাশি ২০১০ ও ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিও জিতেছে ধোনির চেন্নাই। দুটো মরশুম চেন্নাই নিরাবসনে থাকার কারণে দুই মরশুম বাদ দিয়ে বাকি সবকটি মরসুমেই চেন্নাই সুপার কিংসের জার্সি পড়ে বাইশ গজে নেমেছেন ধোনি। ২০১০,২০১১ ও ২০১৮ সালে জিতেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এমন কি স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এও দারুন পারফর্ম করছে মাহির চেন্নাই।

এমন অবস্থায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাহি। তাঁর ভক্তরা চিন্তায় রয়েছেন, তাদের মতে এবার কী করবেন মাহি। যদি তাঁকে ২০২২ এর নিলামে চেন্নাই দলে না রাখে তাহলে কী হবে মাহির? নিজেদের এই প্রশ্ন নিয়েই ব্র্যাড হগের কাছে পৌঁছেছিলেন মাহি ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে অজি তারকার কাছে এই প্রশ্ন করা হয়। হগ অবশ্য জানিয়ে দিলেন, ধোনি কখনই চেন্নাই ছাড়বেন না। হগ নিজের উত্তরে জানান, ‘এমএস ধোনি কখনই চেন্নাই সুপার কিংস ছাড়বেন না। তিনি হলেন ফ্র্যাঞ্চাইজিদের মহারাজা। তিনি শুধু কোচিংয়ের ভূমিকায় রূপান্তরিত হয়ে যাবেন।’

বন্ধ করুন