বাংলা নিউজ > ময়দান > আসন্ন মরসুমের মেগা নিলামে কে হবেন CSK-এর প্রথম বাছাই? জানালেন আকাশ চোপড়া
ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। ছবি- গুগল।
ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। ছবি- গুগল।

আসন্ন মরসুমের মেগা নিলামে কে হবেন CSK-এর প্রথম বাছাই? জানালেন আকাশ চোপড়া

  • এ মরশুমে মেগা নিলামের কথা থাকলেও তা পিছিয়ে পরের মরশুমে করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সম্ভবত সেপ্টেম্বর মাসে মরু শহরে আইপিএলের অবশিষ্ট ম্যাচের আসর বসতে চলেছে বলেই শোনা যাচ্ছে। এ মরশুম এখনও শেষ না হলেও এই মরশুমের পারফর্ম্যান্সের ওপর নির্ভর করেই ভবিষৎ দল গড়ার কথা ভাববেন ফ্রাঞ্চাইজিরা, বিশেষত যেহেতু পরের মরশুমের আগে মেগা নিলাম হওয়ার কথা।

সেই কথা মাথায় রেখে একে একে সব দল নিয়ে নিজের মতামত ব্যক্ত করছেন প্রাক্তন ভারতীয় ওপেনার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া। লিগের অন্যতম বয়স্ক দল চেন্নাই সুপার কিংস। দলের অনেককেই দুই বছর পরে আর হয়ত মাঠে নামতে দেখা যাবে না। সেই তালিকায় সামিল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। বর্তমানে আইপিএল ছাড়া আর কোনরকম প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেন না ভারতের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক। তবে তাঁর বয়স ও মূল্যের কথা মাথায় রেখেও চোপড়া মনে করছেন পরের মরশুমেও ধোনিই হবেন সিএসকের প্রথম বাছাই।

নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, ‘চেন্নাই সুপার কিংসের ক্ষেত্রে প্রথম অবশ্যই প্রথম বাছাই হবেন এমএস ধোনি। তবে ধোনিকে জিজ্ঞাসা করলে ও কিন্তু নিজেই এই সিদ্ধান্তে প্রশ্ন তুলবেন। কারণ ও পরের তিন বছর আইপিএল খেলবে না, তাই ভবিষৎ-এর কথা মাথায় রেখে কেন ওর পিছনে এত টাকা ঢালা হচ্ছে সেই বিষয়ে ও নিজেই প্রশ্ন করবেন। তবে তা সত্ত্বেও আমার মতে নিলামে ঠিক এটাই হতে চলেছে। ধোনি এবং সিএসকে প্রায় এক ও অবিচ্ছিন্ন।’

পরের মরশুমের মেগা নিলামে কোন দল আদৌ কাউকে ধরে রাখতে পারবে কি না বা কতজনকে ধরে রাখতে পারবে সেই বিষয়ে বিসিসিআই বা আইপিএল বোর্ড এখনই কোন নিয়মাবলী জানায়নি। তবে ধোনির পাশাপাশি সিএসকে-কে রবীন্দ্র জাদেজা এবং দীপক চাহারকেও ধরে রাখার পরামর্শ দিয়েছেন চোপড়া।

বন্ধ করুন