বাংলা নিউজ > ময়দান > দেখুন কেমন হল IPL -এর নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসের লোগো
প্রকাশিত হল গুজরাট টাইটানসের লোগো (ছবি:টুইটার)

দেখুন কেমন হল IPL -এর নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসের লোগো

  • শেষ পর্যন্ত রবিবার সন্ধ্যায় ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস তাদের অফিসিয়াল লোগো প্রকাশ করেছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম আসরে ১০টি দলকে দেখা যাবে। এবারের আইপিএল-এ লখনউ এবং আমদাবাদের ফ্র্যাঞ্চাইজিকে খেলতে দেখা যাবে। তবে আইপিএল ২০২২-এর মেগা নিলামের আয়োজন পর্যন্ত আমদাবাদের ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস তাদের লোগো প্রকাশ করেনি। শেষ পর্যন্ত ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস রবিবার সন্ধ্যায় তাদের অফিসিয়াল লোগো প্রকাশ করেছে।

দেখে নিন দশটি ফ্র্যাঞ্চাইজির লোগো
দেখে নিন দশটি ফ্র্যাঞ্চাইজির লোগো

আইপিএল ২০২২ এর মরশুম থেকে লখনউ এবং আমদাবাদের দলগুলি এই টুর্নামেন্টের অংশ হবে। লখনউয়ের দলের নাম লখনউ সুপার জায়ান্টস, আর গুজরাট টাইটানস আমদাবাদ ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির নাম। লখনউয়ের দলের নাম এবং লোগো অনেক আগেই প্রকাশ করা হয়েছিল, কিন্তু গুজরাটের দলের নাম এসেছে অনেক পরে এবং নিলামের পরেও ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল লোগো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়নি। শেষ পর্যন্ত গুজরাট টাইটানস তাদের লোগো প্রকাশ করল।

এবার IPL 2022-এর সমস্ত দলের লোগো প্রকাশিত হয়েছে। আইপিএল ২০২১ মরশুমে খেলা আটটি দলের লোগোতে কোন পরিবর্তন করা হয়নি। যখন ফ্র্যাঞ্চাইজিগুলি দুটি নতুন দলের লোগো প্রকাশ করেছে। এই আইপিএলে খেলবে মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স, পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাট টাইটানস।

বন্ধ করুন