বাংলা নিউজ > ময়দান > অ্যাসেজে হেরে IPL কে দায়ী করলেন ব্রিটিশ বিশেষজ্ঞরা! কড়া জবাব দিলেন ভারতের প্রাক্তন কোচ

অ্যাসেজে হেরে IPL কে দায়ী করলেন ব্রিটিশ বিশেষজ্ঞরা! কড়া জবাব দিলেন ভারতের প্রাক্তন কোচ

সমালোচকদের কড়া জবাব দিলেন ভারতের প্রাক্তন কোচ (ছবি:পিটিআই)

অ্যাসেজে হারের জন্য দায়ী IPL! ব্রিটিশ সমালোচকদের বিশেষ ক্লাস নিলেন ভারতের প্রাক্তন কোচ।

অ্যাসেজে হারের জন্য আইপিএলকে দায়ী করেছেন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটাররা। এবার জবাবে ব্রিটিশদের ক্লাস নিলেন প্রাক্তন ভারতীয় কোচ। টুইটারের মাধ্যমে ইংল্যান্ডের তারকা ক্রিকেটারদের মুখ বন্ধ করলেন ডব্লিউভি রমন। প্রাক্তন ভারতীয় ক্রিকেট দল এবং প্রাক্তন মহিলা দলের কোচ ডব্লিউভি রমন, সেই সব ক্রিকেট পণ্ডিত এবং প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটারদের নিন্দা করেছেন, যারা অ্যাসেজ সিরিজে ইংল্যান্ডের খারাপ পরাজয়ের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে দায়ী করেছেন। অ্যাসেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। পুরো সিরিজে ইংল্যান্ড দল খুবই খারাপ খেলেছে।

ব্রিটিশদের এই খারাপ ফলের জন্য একাংশ বিশেষজ্ঞ আইপিএলকেই দায়ী করছেন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ডেভিড গাওয়ার তাদেরই দলে রয়েছেন। অ্যাসেজ সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচে ১৪৬ রানে পরাজিত হয় ইংল্যান্ড। ডেভিড তখন বিটি স্পোর্টের আইপিএল নিয়ে সমালোচনা করেছিলেন। আইপিএলকে কাঠগড়ায় দাঁড় করান তিনি। যারা ইন্ডিয়ান লিগের দিকে আঙুল তুলেছিল তাদের দিকে কটাক্ষ করে টুইট করেন রমন।

নিজের টুইটে রমন ইংল্যান্ড দলের পারফরম্যান্সকে বিশৃঙ্খল বলে অভিহিত করেছেন। তিনি লিখেছেন, ‘অ্যাসেজ সিরিজে ইংল্যান্ডের অগোছালো পারফরম্যান্স। তাদের প্রাক্তন অধিনায়কের মতে, এর কারণ হল আইপিএল। সুতরাং ধরে নেওয়া যাক যে দ্য হান্ড্রেড তাদের WTC ফাইনাল জিততে সাহায্য করবে। স্পষ্টতই সবাই নয়, শুধুমাত্র কয়েকজন লোক আইপিএল নিয়ে ভাবছেন এবং তাদের সমস্যা রয়েছে।’

রমন বলেন, প্রত্যেক খেলোয়াড়ই নিজের সেরাটা দেয়। তিনি লিখেছেন, ‘যদি তাদের প্রধান উদ্বেগ হয় যে আইপিএলে খেলা ফলাফল নষ্ট করে এবং মেজাজ সামর্থ্য হ্রাস করে, আমরা এটি সম্পর্কে কিছুই করতে পারি না। যখন বেছে নেওয়ার সুযোগ থাকে, তখন প্রত্যেক খেলোয়াড় নিজের জন্য সবচেযে ভালোটা বেছে নেন।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.